ফোকাস নষ্ট না করে নীরব অবজ্ঞাতেই বিজেপির অভিযোগের জবাব মুখ্যমন্ত্রীর

ভোটপ্রচারে মোদীর বিরুদ্ধে নীরবই রইলেন মমতা। দুর্নীতি থেকে সিন্ডিকেট। একের পর এক ইস্যুতে দিনভর মুখ্যমন্ত্রীকে তুলোধনা করলেন প্রধানমন্ত্রী। পাল্টা হামলা তো দূরের কথা, বিজেপির নামই কার্যত মুখে তুললেন না তৃণমূল নেত্রী। তাঁর নিশানায় শুধুই জোট।   

Updated By: Apr 7, 2016, 07:59 PM IST
ফোকাস নষ্ট না করে নীরব অবজ্ঞাতেই বিজেপির অভিযোগের জবাব মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: ভোটপ্রচারে মোদীর বিরুদ্ধে নীরবই রইলেন মমতা। দুর্নীতি থেকে সিন্ডিকেট। একের পর এক ইস্যুতে দিনভর মুখ্যমন্ত্রীকে তুলোধনা করলেন প্রধানমন্ত্রী। পাল্টা হামলা তো দূরের কথা, বিজেপির নামই কার্যত মুখে তুললেন না তৃণমূল নেত্রী। তাঁর নিশানায় শুধুই জোট।   

ব্যস এটুকুই। রানিগঞ্জ, পাণ্ডবেশ্বর এবং খড়গপুর। চাঁদিফাটা গরমে ভোটপ্রচারে বিজেপির বিরুদ্ধে আশ্চর্য্যরকম কুল মুখ্যমন্ত্রী। কিন্তু, জোট প্রসঙ্গে তিনি অগ্নিশর্মা।

মুখ্যমন্ত্রী নীরব। কিন্তু, ছেড়ে কথা বলেননি প্রধানমন্ত্রী। দুর্নীতি থেকে সিন্ডিকেট। প্রতি ইস্যুতেই তৃণমূল তথা মুখ্যমন্ত্রীকে গুছিয়ে দোষারোপ করেছেন তিনি।

তারপরেও পাল্টা আক্রমণ করেননি মুখ্যমন্ত্রী। কেন? এর পিছনে মোদী-মমতা আঁতাতের পুরনো অভিযোগই তুলেছে বাম ও কংগ্রেস। কিন্তু, তাহলে মোদী-মমতাকে আক্রমণ করলেন কেন? রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের ব্যাখ্যা, জোটই এবার তৃণমূলের সবচেয়ে বড় থ্রেট। তাই,  বিজেপিকে আক্রমণ করে ফোকাস নষ্ট করতে চান না মুখ্যমন্ত্রী। বরং নীরব অবজ্ঞাতেই বিজেপির অভিযোগের জবাব দিচ্ছেন তিনি।

.