অভিষেককে চড় মারা দেবাশিসকে মেরে হাসপাতালে পাঠালেন নেতারা

অভিষেকের উপর হামলাকারী যুবকের পরিচয় কী? কীভাবেই বা সরাসরি মঞ্চে উঠে হামলা চালালেন মুখ্যমন্ত্রীর ভাইপোর ওপর? এই প্রশ্নগুলো নিয়েই এখন সরগরম রাজ্য রাজনীতি। হামলার পিছনে দলের অন্তর্কলহের কথা শুরু থেকেই তুলেছেন বিরোধীরা। যদিও তৃণমূল তা অস্বীকার করেছে। তবে পূর্ব মেদিনীপুরের তৃণমূল নেতাদের কথাতেও কিন্তু ধরা পড়েছে নিজেদের মধ্যেই চাপানউতোরের সুর।

Updated By: Jan 4, 2015, 09:01 PM IST
অভিষেককে চড় মারা দেবাশিসকে মেরে হাসপাতালে পাঠালেন নেতারা

 

ওয়েব ডেস্ক: অভিষেকের উপর হামলাকারী যুবকের পরিচয় কী? কীভাবেই বা সরাসরি মঞ্চে উঠে হামলা চালালেন মুখ্যমন্ত্রীর ভাইপোর ওপর? এই প্রশ্নগুলো নিয়েই এখন সরগরম রাজ্য রাজনীতি। হামলার পিছনে দলের অন্তর্কলহের কথা শুরু থেকেই তুলেছেন বিরোধীরা। যদিও তৃণমূল তা অস্বীকার করেছে। তবে পূর্ব মেদিনীপুরের তৃণমূল নেতাদের কথাতেও কিন্তু ধরা পড়েছে নিজেদের মধ্যেই চাপানউতোরের সুর।

সরাসরি যুব তৃণমূলের সম্মেলন মঞ্চে উঠে চড় মারা হল অভিষেক ব্যানার্জিকে। এই ঘটনায় নতুন করে বিতর্কের সামনে ফেলল রাজ্যের শাসক দলকে।

জানা যায়, অভিষেককে চড় মারা ওই যুবকের নাম দেবাশিস আচার্য। বাবা তপন আচার্য। তমলুকের বাসিন্দা ওই যুবকের রাজনৈতিক পরিচয় নিয়ে নিশ্চিত করে কিছু জানার আগেই শুরু হয়ে যায় রাজনৈতিক তরজা।  বিরোধীরা ওই যুবককে তৃণমূল সমর্থক বলে দাবি করলেও শুরু থেকেই তা মানতে চাননি তৃণমূল নেতারা। এমনকী বিরোধীদের তোলা দলীয় কোন্দলের অভিযোগও উড়িয়ে দেন তাঁরা।

জেলার তৃণমূল নেতা অখিল গিরি বলেন, খোঁজ নিচ্ছি। কোন দল করে। অন্তর্কলহ ভিত্তিহীন।

রবিবার যুবতৃণমূলের ওই মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সহ তৃণমূলের তাবড় তাবড় নেতা-নেত্রীরা। সেখানে হঠাত্‍ করে অপরিচিত এক যুবক কীভাবে মঞ্চে উঠে গেলেন?  সেই প্রশ্ন তুলেছেন শিশির অধিকারী।

মঞ্চের নিরাপত্তা নিয়ে শিশিরবাবুর প্রশ্নের সাফাই দেন পূর্ব মেদিনীপুরের আরেক ডাকসাইটে তৃণমূল নেতা অখিল গিরি। পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার এই চাপানউতোরই অন্তর্দ্বন্দ্বের তত্ত্ব আরও উসকে দিচ্ছে। বিশেষ করে প্রকাশ্য চাপান-উতোরটা যখন অধিকারী-বনাম অখিল গিরির।

.