মানসকে শো কজ করছে কংগ্রেস

শেষ পর্যন্ত PAC চেয়ারম্যান ইস্যুতে মানস ভুঁইঞাকে শেকজ করার সিদ্ধান্ত নিল প্রদেশ কংগ্রেস। শুক্রবার দিল্লিতে কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেন অধীর চৌধুরী ও আবদুল মান্নান।

Updated By: Jul 22, 2016, 11:21 PM IST
মানসকে শো কজ করছে কংগ্রেস

ওয়েব ডেস্ক: শেষ পর্যন্ত PAC চেয়ারম্যান ইস্যুতে মানস ভুঁইঞাকে শেকজ করার সিদ্ধান্ত নিল প্রদেশ কংগ্রেস। শুক্রবার দিল্লিতে কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেন অধীর চৌধুরী ও আবদুল মান্নান।

দলের সিদ্ধান্ত সত্ত্বেও মানস ভুঁইঞা যে PAC চেয়ারম্যানের পদ ছাড়তে অস্বীকার করেছেন,  সে সংক্রান্ত পুরো বিষয় রাহুল গান্ধীকে বিস্তারিত জানান অধীর। এমনকি মানস ভুঁইঞার পাঠানো ই-মেল, এসএমএস ও তার জবাব, সবকিছুই রাহুলকে দেখান প্রদেশ কংগ্রেস সভাপতি। এরপরই মান্নান রাহুলকে বলেন, এভাবে চললে রাজ্যে দলীয় সংগঠন ধরে রাখা কঠিন হবে।

সব শোনার পরই মানসকে শোকজ করার সিদ্ধান্তে সবুজ সঙ্কেত দেন রাহুল। দুএকদিনের মধ্যেই মানস ভুঁইঞাকে শোকজের চিঠি দেবে কংগ্রেস। সব শোনার পর মানস জানিয়েছেন, চিঠি পাওয়ার পরই এবিষয়ে মুখ খুলবেন তিনি। কথা বলবেন এআইসিসি নেতাদের সঙ্গেও। তবে কোনও অবস্থাতেই তিনি যে PAC চেয়ারম্যানের পদ ছাড়বেন না তাও স্পষ্ট করে দেন মানস ভুঁইঞা।

দীপা দাশমুন্সির খাসতালুক কালিয়াগঞ্জ পুরসভায় সঙ্কটে কংগ্রেস

.