মুখ্যমন্ত্রীর নির্দেশমতো বিড়ি শ্রমিক অধ্যুষিত এলাকায় জাকির হুসেনের চোখ

সমাজসেবী-শিল্পপতি পুরোদস্তুর রাজনীতিক। মাত্র দশমাস আগে তৃণমূলে যোগদান। বর্তমানে জঙ্গিপুরের বিধায়ক ও শ্রমদফতরের মন্ত্রী। জাকির হুসেন। জঙ্গিপুরকে আগামিদিনে নতুন করে সাজিয়ে তোলার দায়িত্ব তার ওপরেই। সাংগঠনিকভাবেও শক্তিশালী করতে চান গোটা জঙ্গিপুর মহকুমাকে। নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশমতো বিড়ি শ্রমিক অধ্যুষিত এলাকায় ব্যাপক উন্নয়নের পরিকল্পনা নিতে চলেছেন।

Updated By: Jun 7, 2016, 11:27 AM IST
মুখ্যমন্ত্রীর নির্দেশমতো বিড়ি শ্রমিক অধ্যুষিত এলাকায় জাকির হুসেনের চোখ

ওয়েব ডেস্ক: সমাজসেবী-শিল্পপতি পুরোদস্তুর রাজনীতিক। মাত্র দশমাস আগে তৃণমূলে যোগদান। বর্তমানে জঙ্গিপুরের বিধায়ক ও শ্রমদফতরের মন্ত্রী। জাকির হুসেন। জঙ্গিপুরকে আগামিদিনে নতুন করে সাজিয়ে তোলার দায়িত্ব তার ওপরেই। সাংগঠনিকভাবেও শক্তিশালী করতে চান গোটা জঙ্গিপুর মহকুমাকে। নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশমতো বিড়ি শ্রমিক অধ্যুষিত এলাকায় ব্যাপক উন্নয়নের পরিকল্পনা নিতে চলেছেন।

শ্রমদফতরে প্রতিমন্ত্রীর দায়িত্ব নিয়েই ইতিমধ্যেই বেশ কয়েকটি বৈঠকও সেরে নিয়েছেন সরকারি আধিকারিকদের সঙ্গে। জঙ্গিপুর মহকতুমাকে আলাদা জেলার দাবিও নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে দরবার করেছেন তিনি।আগামী দিনে বিধায়ক হিসাবে এলাকার উন্নয়নে তার কী কী পরিকল্পনা শুনে নেব তাঁর মুখ থেকেই।

.