দল ছাড়ছেন হরকা বাহাদুর ছেত্রী, তৃণমূলে যোগ দেওয়ার পথও খোলা রাখলেন তিনি

দলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে মোর্চা নেতা হরকা বাহাদুর ছেত্রী স্পষ্ট জানালেন, তিনি দল ছাড়ছেন। এই নিয়ে বিধানসভার অধ্যক্ষের সঙ্গে কথা বলবেন। তবে এই মুহূর্তে বিধায়ক পদে ইস্তফা নয়, এও স্পষ্ট করে জানান হরকা বাহাদুর। তৃণমূলে যাওয়ার সম্ভবনা উড়িয়ে দেননি তিনি।

Updated By: Sep 18, 2015, 12:45 PM IST
দল ছাড়ছেন হরকা বাহাদুর ছেত্রী, তৃণমূলে যোগ দেওয়ার পথও খোলা রাখলেন তিনি

ওয়েব ডেস্ক: দলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে মোর্চা নেতা হরকা বাহাদুর ছেত্রী স্পষ্ট জানালেন, তিনি দল ছাড়ছেন। এই নিয়ে বিধানসভার অধ্যক্ষের সঙ্গে কথা বলবেন। এই মুহূর্তে বিধায়ক পদে ইস্তফা নয়, এও স্পষ্ট করে জানান হরকা বাহাদুর। তবে তৃণমূলে যাওয়ার সম্ভবনা উড়িয়ে দেননি তিনি। নির্দল বিধায়ক হয়ে কাজ করবেন, জানান হরকা বাহাদুর।

২৪ ঘণ্টার একান্ত সাক্ষাতকারে হরকা বাহাদুরের বিস্ফোরক মন্তব্য। এতদিন পর কেন দল ছাড়ছেন প্রশ্ন করা হলে বিধায়ক হরকা বাহাদুর জানান, "আমি এতদিনেও বুঝতে পারেনি, কখন সরকারে পক্ষে কখন সরকারে বিরুদ্ধে আমাদের পার্টি। ২১ তারিখ পর্যন্ত আর অপেক্ষা করলাম না।" তাঁকে দল ছাড়ার প্রশ্ন করলে তিনি স্পষ্ট জানান, "মোর্চার সঙ্গে আমার কোনও সম্পর্কে নেই।"
 
তবে দল তাঁর বিরুদ্ধে কী ব্যবস্থা নেবেন এ নিয়ে তাঁর সাফ উত্তর, "কী আর করবে। আমাকে তো আর জেলে পাঠাবে না। আমাকে পার্টির পদ থেকে সরিয়ে দিতে পারে।" বিমল গুরুং কী দুর্নীতিগ্রস্ত প্রশ্ন করা হলে তিনি রসিকতা করে জানান, "আপনি তো আমাকে বিক্রম বেতালের মতো প্রশ্ন করলেন, উত্তর দিলেও ক্ষতি না দিলেও ক্ষতি।" তবে সাফ জানান, "এই প্রশ্নে আমি কোনও উত্তর দেব না।" 

.