দীপাবলির রাতে রাজ্যের বিভিন্ন জেলায় ঘটে গেল কয়েকটি হত্যাকাণ্ড

আলোর উত্‍সবেও লেগে গেল কয়েক ফোঁটা রক্তের ছিটে। দীপাবলির রাতে রাজ্যের বিভিন্ন জেলায় ঘটে গেল কয়েকটি হত্যাকাণ্ড। রোশনাইয়ে ভেসেছিল চরাচর। শব্দ, আলো আর শক্তির আরাধনায় বিভোর ছিলেন মানুষ। কিন্তু, কয়েকজনের মাথায় ছিল অন্য ভাবনা।

Updated By: Oct 30, 2016, 03:40 PM IST
দীপাবলির রাতে রাজ্যের বিভিন্ন জেলায় ঘটে গেল কয়েকটি হত্যাকাণ্ড

ওয়েব ডেস্ক: আলোর উত্‍সবেও লেগে গেল কয়েক ফোঁটা রক্তের ছিটে। দীপাবলির রাতে রাজ্যের বিভিন্ন জেলায় ঘটে গেল কয়েকটি হত্যাকাণ্ড। রোশনাইয়ে ভেসেছিল চরাচর। শব্দ, আলো আর শক্তির আরাধনায় বিভোর ছিলেন মানুষ। কিন্তু, কয়েকজনের মাথায় ছিল অন্য ভাবনা।

আসানসোলের জামুড়িয়ায় খুন হলেন ব্যবসায়ী। দুই নম্বর জাতীয় সড়কের ওপর ব্রিজনন্দ লালকে গুলি করে দুষ্কৃতীরা।

আরও পড়ুন কালীপুজো মানেই জুয়ার আসর, তাই জানতে পারলেই খবর দিন পুলিসে

স্ত্রী ও প্রতিবেশী বিধবাকে খুন করে আত্মঘাতী হলেন যুবক। আসানসোলের গাড়ুই গ্রামের ঘটনা। মাথায় হাতুড়ি মেরে স্ত্রী ও প্রতিবেশীকে খুন প্রশান্ত ঘোষের। তারপর গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা।

কালীপুজোর রাতে বাড়িতেই উদ্ধার হল বিধবা তরুণীর গলাকাটা দেহ। বর্ধমানের ভাতারের মান্দারডিহি গ্রামের ঘটনা।

নদিয়ার রাণাঘাটে গলা কেটে খুন করা হল যুবককে। পায়রাডাঙার স্টেশন সংলগ্ন জঙ্গলে উদ্ধার হয় অধীর দের গলাকাটা দেহ।

উত্তর দিনাজপুরের চোপড়ায় যুবকের মৃত্যু হল জমিদখলের সংঘাতে। সোনারপুরের চান্দাগছ গ্রামে মহম্মদ মজিরুদ্দিনকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা।

আরও পড়ুন মৃত্যুর আগেই ডেথ সার্টিফিকেট দেওয়ার অভিযোগে ধুন্ধুমার কাটোয়া মহকুমা হাসপাতালে

বর্ধমানের কেতুগ্রামে শাবল দিয়ে পিটিয়ে খুন করা হল তৃণমূল সমর্থককে। গোষ্ঠীদ্বন্দ্বেই মুজিবর শেখের মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

শিবপুরের রামমোহন মুখার্জি লেনে খুন হলেন সিপিএম কর্মী অমর। নিজের বাড়িতেই উদ্ধার ঝুলন্ত দেহ। হাতদুটি ছিল বেল্ট দিয়ে বাঁধা।

.