জাতীয় স্তরের ভলি খেলোয়ার সঙ্গীতা আইচ খুন

বিকেলের ভরা মাঠ। দলের অন্যদের সঙ্গে প্র্যাক্টিস করছিল সঙ্গীতা আইচ। শনিবার থেকে শুরু হচ্ছে আন্তঃবাংলা সাবজুনিয়র ভলি টুর্নামেন্ট। তার আগে শেষ প্রস্তুতি। আর সেই প্রস্তুতি নিতে গিয়েই জীবন গেল সঙ্গীতা ওরফে টিনার। মাঠের মধ্যেই প্রশিক্ষক ও অন্যান্যদের সামনেই সঙ্গীতাকে কুপিয়ে খুন করে চম্পট দেয় রাজা দাস নামে এক দুষ্কৃতী।

Updated By: Mar 25, 2016, 09:19 PM IST
জাতীয় স্তরের ভলি খেলোয়ার সঙ্গীতা আইচ খুন

ওয়েব ডেস্ক: বিকেলের ভরা মাঠ। দলের অন্যদের সঙ্গে প্র্যাক্টিস করছিল সঙ্গীতা আইচ। শনিবার থেকে শুরু হচ্ছে আন্তঃবাংলা সাবজুনিয়র ভলি টুর্নামেন্ট। তার আগে শেষ প্রস্তুতি। আর সেই প্রস্তুতি নিতে গিয়েই জীবন গেল সঙ্গীতা ওরফে টিনার। মাঠের মধ্যেই প্রশিক্ষক ও অন্যান্যদের সামনেই সঙ্গীতাকে কুপিয়ে খুন করে চম্পট দেয় রাজা দাস নামে এক দুষ্কৃতী।

জাতীয় স্তরের ভলি খেলোয়ার সঙ্গীতা আইচ, বারাসত গার্লস স্কুলের ক্লাস নাইনের ছাত্রী। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, জেলারই শ্যামনগরের বাসিন্দা রাজা দাসের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে সঙ্গীতার। সঙ্গীতা ও রাজা দাসের মেলামেশায় বাধা দেন সঙ্গীতার পরিজনরা। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠে রাজা। সঙ্গীতার মায়ের অভিযোগ, রাজা এর আগেও খুনের হুমকি দিয়েছিল। পুলিসকে তা জানানো হলেও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি।

মাঠে, মাঠের বাইরে বহু মানুষ। সবাই দেখেছে, ধারাল অস্ত্র ঘোরাতে ঘোরাতে সঙ্গীতা আইচের দিকে তেড়ে যাচ্ছে রাজা দাস। প্রশিক্ষক বাধা দিয়েছেন। কিন্তু সেই বাধা কাজে আসেনি। সকলের চোখে সামনে খুন হয়ে গেল সঙ্গীতা।

.