পাসপোর্ট ভেরিফিকেশনের নামে কলেজ ছাত্রীর শ্লীলতাহানি

পাসপোর্ট ভেরিফিকেশনে যাতে কোনও সমস্যা না হয় তা দেখবেন তিনি। বিনিময়ে তাঁর কুপ্রস্তাবে রাজি হতে হবে। পাসপোর্ট ভেরিফিকেশনের নামে কলেজ ছাত্রীর শ্লীলতাহানি। কুপ্রস্তাব। ডিআইবি-র এক এএসআইয়ের বিরুদ্ধে এমনই অভিযোগ ক্যানিংয়ের কলেজ ছাত্রীর। ভেরিফিকেশনের নামে ডিআইবির ওই অফিসার ওই ছাত্রীকে ডেকে নিয়ে যান ক্যানিং স্টেশনের কাছে এক কোয়াক ডাক্তারের চেম্বারে। কী হল তারপর?  

Updated By: Aug 2, 2015, 05:39 PM IST
পাসপোর্ট ভেরিফিকেশনের নামে কলেজ ছাত্রীর শ্লীলতাহানি

ওয়েব ডেস্ক: পাসপোর্ট ভেরিফিকেশনে যাতে কোনও সমস্যা না হয় তা দেখবেন তিনি। বিনিময়ে তাঁর কুপ্রস্তাবে রাজি হতে হবে। পাসপোর্ট ভেরিফিকেশনের নামে কলেজ ছাত্রীর শ্লীলতাহানি। কুপ্রস্তাব। ডিআইবি-র এক এএসআইয়ের বিরুদ্ধে এমনই অভিযোগ ক্যানিংয়ের কলেজ ছাত্রীর। ভেরিফিকেশনের নামে ডিআইবির ওই অফিসার ওই ছাত্রীকে ডেকে নিয়ে যান ক্যানিং স্টেশনের কাছে এক কোয়াক ডাক্তারের চেম্বারে। কী হল তারপর?  

কোয়াক ডাক্তারের কথায় পরিষ্কার হয় যে ডিআইবি-র ওই অফিসার কলেজ ছাত্রীকে তাঁর চেম্বারে নিয়ে গিয়েছিলেন। কোয়াক ডাক্তারের চেম্বার থেকেই অভিযুক্ত অফিসারের সঙ্গে কথা বলে ২৪ ঘণ্টার সাংবাদিক। এরপর ২৪ ঘণ্টার সাংবাদিককে তিনি নিজের ছবি প্রকাশ না করার অনুরোধও করেন।   

দক্ষিণ চব্বিশ পরগনার পুলিস সুপারের কাছে অভিযোগ জানিয়েছেন ওই কলেজ ছাত্রী। ঘটনাটির তদন্ত করছে দক্ষিণ চব্বিশ পরগনার পুলিস।

 

.