SFI-TMCP সংঘর্ষে ধুন্ধুমার হুগলির মহসিন কলেজ

SFI-TMCP সংঘর্ষ। হুগলির মহসিন কলেজে চলল ধুন্ধুমার। একেবারেই কলেজ লাগোয়া সার্কিট হাউজ, ডিএম অফিস। হাই সিকিউরিটি জোন। সেখানেই চলে দুই ছাত্র সংগঠনের তাণ্ডব, মারামারি। ছিল SFI-এর মিটিং-মিছিল কর্মসূচি। সেখানেই এই অবস্থা।

Updated By: Dec 16, 2016, 07:47 PM IST
SFI-TMCP সংঘর্ষে ধুন্ধুমার হুগলির মহসিন কলেজ

ওয়েব ডেস্ক : SFI-TMCP সংঘর্ষ। হুগলির মহসিন কলেজে চলল ধুন্ধুমার। একেবারেই কলেজ লাগোয়া সার্কিট হাউজ, ডিএম অফিস। হাই সিকিউরিটি জোন। সেখানেই চলে দুই ছাত্র সংগঠনের তাণ্ডব, মারামারি। ছিল SFI-এর মিটিং-মিছিল কর্মসূচি। সেখানেই এই অবস্থা।

হুগলি জেলার বিভিন্ন কলেজ থেকে SFI সদস্য-সমর্থকরা মিছিলে পা মেলান। চন্দননগর থেকে শুরু করে মহসিন কলেজ হয়ে, হুগলি উইমেন্স কলেজে যাওয়ার কথা ছিল মিছিলের। পিপুলপাতিতে সভা করারও কথা ছিল SFI-এর। SFI-এর ট্যাবলো ও মিছিল মহসিন কলেজের বাইরে পৌছনর পরই প্রথম বাধা আসে। অভিযোগ, মাইক বাজাতে বারণ করা হয় টিএমসিপির তরফে। এনিয়ে ঝামেলাই শেষপর্যন্ত এমন মারাত্মক চেহারা নেয়। রীতিমতো লাঠি-বাঁশ নিয়ে চলে তাণ্ডব।

মহসিন কলেজেরই লাগোয়া প্রশাসনের গুরুত্বপূর্ণ অফিসগুলি। রয়েছে সার্কিট হাউজ, জেলাশাসকের অফিস। সেখানেই ছাত্রদের মধ্যে এমন ধুন্ধুমার চলে বেশ খানিকক্ষণ। সংঘর্ষে আহত দুপক্ষের অন্তত দশ জন। দুজনকে হাসপাতালে ভর্তি করাতে হয়। হামলার অভিযোগ-পাল্টা অভিযোগে, থানায় অভিযোগ দায়ের করে দুই ছাত্র সংগঠনই। 

আরও পড়ুন, ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তোলা নিয়ে নয়া নির্দেশিকা RBI-এর

.