এলাকা দখলের লড়াই-এ মালদায় গুলিবিদ্ধ হলেন অন্তঃসত্ত্বা

এলাকা দখলের লড়াই-এ মালদায় গুলিবিদ্ধ হলেন অন্তঃসত্ত্বা। বোমার আঘাতে জখম পাঁচ বছরের শিশুও। এলাকার দখল নিয়ে  মালদার মানিকচকে সকাল থেকে শুরু হয় কংগ্রেস ও তৃণমূল সমর্থকদের সংঘর্ষ। বোমা, গুলির লড়াইয়ে জখম হয়েছেন সাত জন।শীতের সকালে, এলাকা দখলকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হয় মালদার মানিকচকের বালুপুর গ্রাম। সকালে বাড়ি থেকে খানিক দূরে দোকানে চা খেতে যান গুলজার শেখ। অভিযোগ সে সময় হামলা চালায় এক দল দুষ্কৃতী। দুষ্কৃতীদের ভয়ে তিনি  বাড়ির দিকে দৌড়ে গেলে গুলি চালাতে চালাতে তাড়া করে দুষ্কৃতীরা। দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে পরপর চার রাউন্ড গুলি চালায়  গুলজার শেখকে  লক্ষ্য করে। গুলিবিদ্ধ হন শেখ পরিবারের আরও দুজন। ভাঙচুর করা হয় বাড়িতে।

Updated By: Jan 2, 2017, 06:33 PM IST
এলাকা দখলের লড়াই-এ মালদায় গুলিবিদ্ধ হলেন অন্তঃসত্ত্বা

ওয়েব ডেস্ক: এলাকা দখলের লড়াই-এ মালদায় গুলিবিদ্ধ হলেন অন্তঃসত্ত্বা। বোমার আঘাতে জখম পাঁচ বছরের শিশুও। এলাকার দখল নিয়ে  মালদার মানিকচকে সকাল থেকে শুরু হয় কংগ্রেস ও তৃণমূল সমর্থকদের সংঘর্ষ। বোমা, গুলির লড়াইয়ে জখম হয়েছেন সাত জন।শীতের সকালে, এলাকা দখলকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হয় মালদার মানিকচকের বালুপুর গ্রাম। সকালে বাড়ি থেকে খানিক দূরে দোকানে চা খেতে যান গুলজার শেখ। অভিযোগ সে সময় হামলা চালায় এক দল দুষ্কৃতী। দুষ্কৃতীদের ভয়ে তিনি  বাড়ির দিকে দৌড়ে গেলে গুলি চালাতে চালাতে তাড়া করে দুষ্কৃতীরা। দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে পরপর চার রাউন্ড গুলি চালায়  গুলজার শেখকে  লক্ষ্য করে। গুলিবিদ্ধ হন শেখ পরিবারের আরও দুজন। ভাঙচুর করা হয় বাড়িতে।

আরও পড়ুন তিন যুবকের বুদ্ধিতে বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচল বর্ধমান-বারহাড়োয়া লোকাল

দুষ্কৃতী  তাণ্ডব থেকে রেহাই পায়নি অন্তঃসত্তা মহিলাও। গুলিবিদ্ধ হয়েছেন তিনিও। বোমার আঘাতে জখম পাঁচ বছরের শিশুও। আহত হয়েছে  আরও  কয়েক জন। আহতদের অভিযোগ, সকালে স্থানীয় তৃণমূল নেতা আবু বক্করের নেতৃত্বে একদল দুষ্কৃতী কংগ্রেস সমর্থকদের বাড়িতে চড়াও হয়। ঘটনার প্রতিবাদ করে কংগ্রেস কর্মীরা। এরপরেই বোমা ছুঁড়তে শুরু করে  দুষ্কৃতীরা। চলে গুলিও ।সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি, পারিবারিক বিবাদেই এই সংঘর্ষ।পরে পুলিস এসে অবস্থা আয়ত্তে আনে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন  প্রায় ৩ ঘণ্টার চেষ্টায় রায়গঞ্জে আটক করা হল চিতাবাঘ