রাজ্যে ভোটপ্রচারে এসে জোট নিয়ে একটি শব্দও খরচ করলেন না সোনিয়া

রাহুল গান্ধীর পর এবার ভোট প্রচারে সোনিয়া গান্ধী। মালদহের সুজাপুরে ও বীরভূমের মুরারইতে জোড়া সভা কংগ্রেস সভানেত্রীর। ভোটপ্রচারে রাজ্যে এসে জোট নিয়ে একটি শব্দও খরচ করলেন না সোনিয়া গান্ধী। আজ মালদার সুজাপুরে দলীয় প্রার্থী আবু হাসেম খান চৌধুরীর সমর্থনে সভা করলেন কংগ্রেস সভানেত্রী। সংক্ষিপ্ত ভাষণে আগাগোড়া নিশানা করলেন মোদী-মমতাকে। তাঁর অভিযোগ আদতে দুজন একই মুদ্রা দু পিঠ।

Updated By: Apr 13, 2016, 05:12 PM IST
রাজ্যে ভোটপ্রচারে এসে জোট নিয়ে একটি শব্দও খরচ করলেন না সোনিয়া

ওয়েব ডেস্ক: রাহুল গান্ধীর পর এবার ভোট প্রচারে সোনিয়া গান্ধী। মালদহের সুজাপুরে ও বীরভূমের মুরারইতে জোড়া সভা কংগ্রেস সভানেত্রীর। ভোটপ্রচারে রাজ্যে এসে জোট নিয়ে একটি শব্দও খরচ করলেন না সোনিয়া গান্ধী। আজ মালদার সুজাপুরে দলীয় প্রার্থী আবু হাসেম খান চৌধুরীর সমর্থনে সভা করলেন কংগ্রেস সভানেত্রী। সংক্ষিপ্ত ভাষণে আগাগোড়া নিশানা করলেন মোদী-মমতাকে। তাঁর অভিযোগ আদতে দুজন একই মুদ্রা দু পিঠ।

রাজ্যে ভোট প্রচারে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন সোনিয়া গান্ধী। তাঁর তোপ,  ৫ বছর আগে গরীবদের উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলেন তৃণমূল নেত্রী। তাঁকে বিশ্বাস করেছিল কংগ্রেস। কংগ্রেস সভানেত্রীর অভিযোগ, ক্ষমতা আসতেই বদলে গেছেন দিদি।