ডিসেম্বরের প্রথম দুটো দিনই ট্যাক্সি ধর্মঘটের ডাক AITUC-এর

ডিসেম্বরের প্রথম সপ্তাহেই শহরে ট্যাক্সি ধর্মঘটের ডাক। পয়লা এবং দোসরা ডিসেম্বর ধর্মঘট ডাকল AITUC। তিন এবং চার ডিসেম্বর ধর্মঘট ডেকেছে সিটু। পুলিসি জুলুম বন্ধ এবং চালকদের ওপর থেকে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতেই ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। এই ইস্যুতে আজ লালবাজার অভিযানের ডাক দিয়েছিল ট্যাক্সি চালকদের সংগঠন  AITUC। সঙ্গে ছিল কলকাতা ট্যাক্সি অপারেটর্স ইউনিয়ন এবং পশ্চিমবঙ্গ ট্যাক্সি অপারেটর্স সমন্বয় কমিটি।

Updated By: Oct 29, 2015, 06:53 PM IST
ডিসেম্বরের প্রথম দুটো দিনই ট্যাক্সি ধর্মঘটের ডাক AITUC-এর

ওয়েব ডেস্ক: ডিসেম্বরের প্রথম সপ্তাহেই শহরে ট্যাক্সি ধর্মঘটের ডাক। পয়লা এবং দোসরা ডিসেম্বর ধর্মঘট ডাকল AITUC। তিন এবং চার ডিসেম্বর ধর্মঘট ডেকেছে সিটু। পুলিসি জুলুম বন্ধ এবং চালকদের ওপর থেকে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতেই ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। এই ইস্যুতে আজ লালবাজার অভিযানের ডাক দিয়েছিল ট্যাক্সি চালকদের সংগঠন  AITUC। সঙ্গে ছিল কলকাতা ট্যাক্সি অপারেটর্স ইউনিয়ন এবং পশ্চিমবঙ্গ ট্যাক্সি অপারেটর্স সমন্বয় কমিটি।

বৌবাজারে ব্যারিকেড করে মিছিল আটকে দেয় পুলিস। এরপর সংগঠনের আট প্রতিনিধি লালবাজারে গিয়ে যৌথ কমিশনার সদরের সঙ্গে দেখা করে ডেপুটেশন জমা দেন। আগামী মাসে মধ্যে ট্যাক্সি চালকদের দাবিদাওয়া বিবেচনা করে দেখার আশ্বাস দিয়েছে পুলিস। অন্যথায় ডিসেম্বরের প্রথম ও দ্বিতীয় দিন ট্যাক্সি ধর্মঘট হবে বলে ঘোষণা করেছেন সংগঠনের নেতা নওল কিশোর শ্রীবাস্তব।

.