কার্শিয়ংয়ে বনধ রুখতে রাস্তায় নামাল তৃণমূল

কার্শিয়ংয়ে বনধ রুখতে রাস্তায় নামাল তৃণমূল। দোকানপাট খোলালে তৃণমূল কর্মীরা। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ নিজের উদ্যোগে খোলালেন পেট্রোল পাম্প।  সরকারি বাস চলাচল শুরু হয়েছে কার্শিয়ংয়ে।  সকাল থেকে বনধ ঘিরে উত্তপ্ত কার্শিয়ং। বিভিন্ন জায়গায় পিকেটিং শুরু করেছেন মোর্চা সমর্থকেরা। তৈরি প্রশাসনও। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। এপর্যন্ত প্রায় তিরিশ জন মোর্চা সমর্থককে গ্রেফতার করেছে পুলিস। আটক করা হয়েছে জিটিএ সদস্য অনীত থাপাকে।

Updated By: Sep 28, 2016, 11:17 AM IST
কার্শিয়ংয়ে বনধ রুখতে রাস্তায় নামাল তৃণমূল

ওয়েব ডেস্ক: কার্শিয়ংয়ে বনধ রুখতে রাস্তায় নামাল তৃণমূল। দোকানপাট খোলালে তৃণমূল কর্মীরা। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ নিজের উদ্যোগে খোলালেন পেট্রোল পাম্প।  সরকারি বাস চলাচল শুরু হয়েছে কার্শিয়ংয়ে।  সকাল থেকে বনধ ঘিরে উত্তপ্ত কার্শিয়ং। বিভিন্ন জায়গায় পিকেটিং শুরু করেছেন মোর্চা সমর্থকেরা। তৈরি প্রশাসনও। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। এপর্যন্ত প্রায় তিরিশ জন মোর্চা সমর্থককে গ্রেফতার করেছে পুলিস। আটক করা হয়েছে জিটিএ সদস্য অনীত থাপাকে।

প্রসঙ্গত, মোর্চার ডাকে পাহাড়ে চলছে ১২ ঘণ্টার পাহাড় বনধ। সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছে তিনটি মহকুমায়। কোথাও কোথাও পুলিসের সঙ্গে মোর্চা সমর্থকদের ধস্তাধস্তির খবর পাওয়া গেছে। এখনও পর্যন্ত কয়েক জন শীর্ষ মোর্চা নেতা সহ শতাধিক সমর্থককে আটক করেছে পুলিস। এর মধ্যে রয়েছেন কালিম্পঙের বিধায়ক সরিতা রাই এবং যুব মোর্চার সভাপতি বিনয় ঘিসিং।

.