তৃণমূলের হামলা এবার শিক্ষকদের সম্মেলনে

শিক্ষক ও শিক্ষাকর্মী সমিতির সম্মেলনে হামলার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুকে। গতকাল সন্ধেয় মাধ্যমিক শিক্ষক ও শিক্ষাকর্মী সমিতি এসটিইএ-র সম্মেলন চলছিল তমলুক কলেজে। প্রতিনিধিরা রাতে কলেজেই ছিলেন।

Updated By: Sep 29, 2012, 09:24 PM IST

শিক্ষক ও শিক্ষাকর্মী সমিতির সম্মেলনে হামলার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুকে। গতকাল সন্ধেয় মাধ্যমিক শিক্ষক ও শিক্ষাকর্মী সমিতি এসটিইএ-র সম্মেলন চলছিল তমলুক কলেজে। প্রতিনিধিরা রাতে কলেজেই ছিলেন। রাত বারোটা নাগাদ তৃণমূল সমর্থকরা সম্মেলনস্থলে হামলা চালায় বলে অভিযোগ। জেনারেটরের তার কেটে দেওয়া হয়। ভাঙচুর করা হয়।
হামলায় শিক্ষক সমিতির জেলা সম্পাদক সহ চার-পাঁচ জন সদস্য আহত হন। দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকজন তৃণমূল ছাত্র পরিষদ নেতা-কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস সুপারের কাছেও অভিযোগ জানানো হবে। ঘটনার প্রতিবাদে আজ তমলুকে মিছিল করেন শিক্ষক সমিতির সদস্যরা। গতকাল বিকেলে এসটিইএ-র প্রকাশ্যে সমাবেশে বক্তব্য রাখেন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। তারপর, তাদেরই সম্মেলনে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ উঠেছে। ফলে, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে।

.