অশান্তি চলছেই- খুনের চেষ্টা কং প্রার্থীকে, বীরভূমে তৃণমূলের কার্যালয়ে আগুন

ছুরি মেরে খুন করার চেষ্টা হল বারাকপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী  সুব্রত ব্যানার্জিকে। খুনের চেষ্টার অভিযোগ উঠেছে ওই ওয়ার্ডের বিজেপি প্রার্থী রমেশ সাউয়ের বিরুদ্ধে। ঘটনার পর থেকে উধাও রমেশ সাউ। তার খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।

Updated By: Apr 21, 2015, 10:47 PM IST

ওয়েব ডেস্ক: ছুরি মেরে খুন করার চেষ্টা হল বারাকপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী  সুব্রত ব্যানার্জিকে। খুনের চেষ্টার অভিযোগ উঠেছে ওই ওয়ার্ডের বিজেপি প্রার্থী রমেশ সাউয়ের বিরুদ্ধে। ঘটনার পর থেকে উধাও রমেশ সাউ। তার খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।

এবার খাস তৃণমূল গড়ে হামলা। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের খাসতালুকেই তৃণমূলের নির্বাচনী কার্যালয়ে আগুন, ভাঙচুরের অভিযোগ উঠল। গতকাল রাতে বোলপুরের দুনম্বর ওয়ার্ডে তৃণমূলের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায় দুষ্কৃতীরা।  চলে যথেচ্ছ ভাঙচুর। তৃণমূল এই ঘটনায় বিজেপি ও সিপিআইএমের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। অভিযোগ উড়িয়েছে বিরোধী দুই দল।

অন্যদিকে, সুষ্ঠু ভোটের দাবিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হলেন ভাটপাড়ার বাম প্রার্থীরা। আজ চার প্রার্থী সহ এলাকার জনা তিরিশ ভোটার রাজ্য নির্বাচন কমিশনার সুশান্তরঞ্জন উপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। তৃণমূলের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসের অভিযোগ জানান তাঁরা। ভোটাররা যাতে অবাধে ভোট দিতে পারেন সে জন্য কমিশন ব্যবস্থা নেবে বলে তাঁদের আশ্বাস দিয়েছেন নির্বাচন কমিশনার।

.