বন্ধুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণ করাল স্বামী, গ্রেফতার ২

স্বামীর ষড়যন্ত্রে তারই বন্ধুদের পাশবিকতার শিকার হলেন তারকেশ্বরের এক মহিলা। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার রাজচন্দ্রপুরে। ধর্ষিতা ওই মহিলার অভিযোগ, তাঁর সঙ্গে তারকেশ্বরের এক যুবকের বিয়ে হয়েছিল দিন সাতেক আগে।

Updated By: Mar 22, 2012, 10:21 PM IST

স্বামীর ষড়যন্ত্রে তারই বন্ধুদের পাশবিকতার শিকার হলেন তারকেশ্বরের এক মহিলা। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার রাজচন্দ্রপুরে। ধর্ষিতা ওই মহিলার অভিযোগ, তাঁর সঙ্গে তারকেশ্বরের এক যুবকের বিয়ে হয়েছিল দিন সাতেক আগে। বেড়াতে যাওয়ার জন্য তাঁর স্বামী তাঁকে বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ বালির রাজচন্দ্রপুর স্টেশনে অপেক্ষা করতে বলে। জানিয়ে দেয়, সে নিজে এবং তার আরও ২ বন্ধু ওই স্টেশনেই তাঁর সঙ্গে দেখা করবে।
নির্ধারিত সময়ে ওই মহিলা পৌঁছে যান এবং বহুক্ষণ অপেক্ষা করার পরেও কারও দেখা মেলে না। শেষে রাত সাড়ে ১১টা নাগাদ স্বামীর ২ বন্ধু স্টেশনে পৌঁছে ওই মহিলাকে বলে, তাঁর স্বামী পাশেই একটি বাড়িতে রয়েছে। অগত্যা ওই মহিলা তাদেরই সঙ্গ নেন। কিন্তু সেখানে পৌঁছে স্বামীর দেখা মেলে না। এরপর বৃহস্পতিবার গভীর রাতে স্বামীর ২ বন্ধু ওই মহিলাকে ধর্ষণ করে। কোনও মতে পালিয়ে তিনি পৌঁছন নিবেদিতা সেতুর কাছে টোলপ্লাজায়।
তাঁকে ভর্তি করা হয় হাওড়ার একটি হাসপাতালে। শারিরিক পরীক্ষাও হয়। অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে গণধর্ষণের মামলা শুরু করেছে বালি থানা। ওই মহিলার স্বামীর দুজন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস। তাদের রাজচন্দ্রপুরের প্রফুল্ল নগর থেকে গ্রেফতার করা হয়।

.