মন্ত্রীর বাড়ির কাছেই যুবককে গুলি, উত্তপ্ত আসানসোল

আসানসোলে প্রকাশ্য রাস্তায় চলল গুলি। অটো করে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হলেন জয়দীপ গাঙ্গুলি নামে এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। গতকাল রাতে অটোয় বাড়ি ফিরছিলেন জয়দীপ। আসানসোল দক্ষিণ থানার হিন্দুস্তান পার্কের কাছে হঠাত্ই তাঁকে লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতীরা। বুকে গুলি লাগে তাঁর। আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অবস্থা গুরুতর হওয়ায় দুর্গাপুরে পাঠানো হয় তাঁকে।

Updated By: Jul 10, 2016, 10:03 AM IST
মন্ত্রীর বাড়ির কাছেই যুবককে গুলি, উত্তপ্ত আসানসোল

ওয়েব ডেস্ক : আসানসোলে প্রকাশ্য রাস্তায় চলল গুলি। অটো করে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হলেন জয়দীপ গাঙ্গুলি নামে এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। গতকাল রাতে অটোয় বাড়ি ফিরছিলেন জয়দীপ। আসানসোল দক্ষিণ থানার হিন্দুস্তান পার্কের কাছে হঠাত্ই তাঁকে লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতীরা। বুকে গুলি লাগে তাঁর। আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অবস্থা গুরুতর হওয়ায় দুর্গাপুরে পাঠানো হয় তাঁকে।

তবে, কী কারণে জয়দীপের ওপর এই হামলা, তা এখনও স্পষ্ট নয়। আসানসোল কমিশনারেটের দফতর, আসানসোল দক্ষিণ থানা এবং মন্ত্রী মলয় ঘটকের বাড়ির খুব কাছেই এই ঘটনা ঘটেছে। এমন একটি জায়গায় দুষ্কৃতীরা কী করে এমন কাণ্ড ঘটাল। শহরের নিরাপত্তা নিয়েই বড়সড় প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। আতঙ্কে রয়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

.