প্রাক্তন অজি বোলারের কাছ থেকে দুর্দান্ত প্রশংসা পেলেন উমেশ যাদব

ভারত এ-র বিরুদ্ধে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলছে অস্ট্রেলিয়া। চার টেস্টের সিরিজের লড়াই শুরু হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। তারপরই শুরু হয়ে যাবে ব্যাট-বলের যুদ্ধ। আর সেই লড়াই শুরুর আগে অনেকটা বেশি আত্মবিশ্বাসী হয়ে মাঠে নামতে পারবেন ভারতীয় দলের পেস বোলার উমেশ যাদব। কারণ, তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রাক্তন অজি পেস বোলার রডনি হগ। যিনি অস্ট্রেলিয়ার জার্সি গায়ে চাপিয়ে টেস্টে ৩৮টি এবং একদিনের ম্যাচে ৭১টি উইকেট পেয়েছেন।

Updated By: Feb 18, 2017, 02:56 PM IST
প্রাক্তন অজি বোলারের কাছ থেকে দুর্দান্ত প্রশংসা পেলেন উমেশ যাদব

ওয়েব ডেস্ক: ভারত এ-র বিরুদ্ধে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলছে অস্ট্রেলিয়া। চার টেস্টের সিরিজের লড়াই শুরু হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। তারপরই শুরু হয়ে যাবে ব্যাট-বলের যুদ্ধ। আর সেই লড়াই শুরুর আগে অনেকটা বেশি আত্মবিশ্বাসী হয়ে মাঠে নামতে পারবেন ভারতীয় দলের পেস বোলার উমেশ যাদব। কারণ, তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রাক্তন অজি পেস বোলার রডনি হগ। যিনি অস্ট্রেলিয়ার জার্সি গায়ে চাপিয়ে টেস্টে ৩৮টি এবং একদিনের ম্যাচে ৭১টি উইকেট পেয়েছেন।

আরও পড়ুন ফের ক্রিকেট মাঠে ভারত পাকিস্তান মুখোমুখি হতে চলেছে মার্চেই

রডনি হগ বলেছেন, 'এই মুহূর্তে এই ভারতীয় দলের সেরা পেস বোলার উমেশ যাদব। আমি অনেকবার ওর বোলিং দেখেছি। বলের গতিও ভালো। হাতে সুইংও আছে। আর ওর বোলিং অ্যাকশনও নিখুঁত। উমেশ যদি অস্ট্রেলিয়ার বোলার হত, তাহলে এখনই ওর টেস্টে ১৫০ উইকেট পাওয়া হয়ে যেত। কিন্তু ভারতে বল করলে তো আর আর পেসারদের কাজটা সহজ হয় না।' রবিচন্দ্রন অশ্বিনকে গুরুত্ব দিয়েও রডনি হগ বলেন, 'এই সিরিজে কিন্তু আমাদেরও মিচেল স্টার্ক এবং হ্যাজেলউড ভারতীয় ব্যাটসম্যানদের সমস্যায় ফেলবে।'

আরও পড়ুন  কর ফাঁকি দেওয়া নিয়ে সংবাদমাধ্যমকে তুলোধনা করলেন সানিয়া মির্জা

.