মাটির উনুনে নিজের হাতে পিঠে বানালেন জয়া আহসান

এবার অভিনেত্রী পোস্ট করলেন নিজের হাতে পিঠে-পুলি বানানোর ভিডিয়ো।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 4, 2020, 08:23 PM IST
মাটির উনুনে নিজের হাতে পিঠে বানালেন জয়া আহসান

নিজস্ব প্রতিবেদন :  কিছুদিন আগে দিদি কান্তা করিম, রেহানা মাসুদ সহ আরও কয়েজন আত্মীয়ার সঙ্গে চড়ুইভাতির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী জয়া আহসান। এবার অভিনেত্রী পোস্ট করলেন নিজের হাতে পিঠে-পুলি বানানোর ভিডিয়ো।

সোশ্যাল মিডিয়ায় জয়ার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাটির উনুনে নিজের হাতে চালের গুড়ি দিয়ে পিঠে বানাচ্ছেন জয়া। তাঁর সঙ্গে রয়েছেন পরিবারের অন্যান্য আত্মীয়রা। কেউ আবার জয়াকে গাছ থেকে আনা টাটকা খেঁজুর রস এনে দিলেন। সেই রস ডায়েট ভুলে দিব্য খেয়ে নিলেন অভিনেত্রী। জয়ার পিঠে বানানো দেখে কেউ আবার পাশ থেকে বললেন পিঠে বানানো হল নেহাতই Practice। ভিডিয়োটি পোস্ট করে জয়া লিখেছেন, 'পিঠে খেলে পেটে সয়। টোনাকে ছাড়াই টুনি একা একা পিঠে বানালো...'। সকলকে পিঠে খাওয়ার নিমন্ত্রণ জানাতেও ভোলেননি জয়া আহসান।

আরও পড়ুন-অবিকল যেন কিয়ারা আডবাণী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যুবতীর Tik tok

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জয়ার এই ভিডিয়ো নিচে অনেকেঅ অনেকরকম কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, এই হল বাঙালি মেয়ের পরিচয়। কেউ আবার লিখেছেন, 'ভাপা পিঠে আমার ফেবারিট।'

আরও পড়ুন-ক্যান্সারের সঙ্গে লড়াই ও বাঙালি স্ত্রী সুতপা শিকদারকে নিয়ে মুখ খুললেন ইরফান

তবে এই প্রথম নয়, মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কিছু পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে।  প্রসঙ্গত, ভারত-বাংলাদেশ দুই বাংলাতেই জমিয়ে অভিনয় করছেন জয়া আহসান। সম্প্রতি 'রবিবার' ছবিতে প্রসেনজিৎ-এর বিপরীতে দেখা গিয়েছে জয়াকে। 

আরও পড়ুন-পায়েল সরকারের সঙ্গে সৌরভ দাসে 'কড়াপাক' প্রেম কি জমলো?

.