সঞ্জয় রায়ের মৃত্যু-তদন্তে ফুলবাগান থানায় অ্যাপোলোর ১৬ জনকে তলব

সঞ্জয় রায়ের মৃত্যু-তদন্তে এবার ফুলবাগান থানায় তলব অ্যাপোলোর মোট ১৬ জনকে।  এর মধ্যে ১০ জন ডাক্তার এবং ৬ জন স্বাস্থ্যকর্মী। গতকাল যে দুজন চিকিত্‍সককে ডাকা হয়েছিল, তাঁদেরও ফের তলব করা হয়েছে। এঁরা হলেন, অ্যাপোলোর ক্রিটিকাল কেয়ার ইউনিটের প্রধান সুরেশ রামাসুব্বন ও ইমার্জেন্সি বিভাগের দায়িত্বে থাকা অভীক মজুমদার। আজ বিকেলের মধ্যে থানায় হাজির হতে নির্দেশ দেওয়া হয়েছে।

Updated By: Mar 4, 2017, 01:11 PM IST
সঞ্জয় রায়ের মৃত্যু-তদন্তে ফুলবাগান থানায় অ্যাপোলোর ১৬ জনকে তলব

ওয়েব ডেস্ক : সঞ্জয় রায়ের মৃত্যু-তদন্তে এবার ফুলবাগান থানায় তলব অ্যাপোলোর মোট ১৬ জনকে।  এর মধ্যে ১০ জন ডাক্তার এবং ৬ জন স্বাস্থ্যকর্মী। গতকাল যে দুজন চিকিত্‍সককে ডাকা হয়েছিল, তাঁদেরও ফের তলব করা হয়েছে। এঁরা হলেন, অ্যাপোলোর ক্রিটিকাল কেয়ার ইউনিটের প্রধান সুরেশ রামাসুব্বন ও ইমার্জেন্সি বিভাগের দায়িত্বে থাকা অভীক মজুমদার। আজ বিকেলের মধ্যে থানায় হাজির হতে নির্দেশ দেওয়া হয়েছে।

সঞ্জয় যখন অ্যাপোলোয় ভর্তি ছিলেন, তার বেশিরভাগ সময়টাই তাঁকে রাখা হয় ক্রিটিকাল কেয়ার ইউনিটে। হাসপাতাল বিলে এই ক্রিটিকাল কেয়ার ইউনিটে অনেকক্ষেত্রেই অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ রয়েছে। বিল নিয়ে সদুত্তর পেতেই ক্রিটিকাল কেয়ার ইউনিটের প্রধান সুরেশ রামাসুব্বনকে তলব। চিকিত্‍সা থেকে বিল নিয়ে যে বিভিন্ন অসঙ্গতির অভিযোগ বারবার উঠছে, তার মূলে পৌছতেই তত্‍পর পুলিস।

আরও পড়ুন, শিয়ালদহ মেইন লাইনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা

.