চিটফান্ড কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে মমতাকে খোঁচা প্রধানমন্ত্রীর

নোট ইস্যুতে নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ ফিরিয়ে দিলেন নরেন্দ্র মোদী। চিটফান্ড কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে মমতাকেই খোঁচা দিলেন প্রধানমন্ত্রী। পাশাপাশি মোদীর দাবি, কালো টাকা নষ্ট করার সিদ্ধান্তে গরিব এবং মধ্যবিত্তরাই সবচেয়ে বেশি আশীর্বাদ করছেন তাঁকে।

Updated By: Nov 20, 2016, 07:54 PM IST
চিটফান্ড কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে মমতাকে খোঁচা প্রধানমন্ত্রীর

ওয়েব ডেস্ক: নোট ইস্যুতে নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ ফিরিয়ে দিলেন নরেন্দ্র মোদী। চিটফান্ড কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে মমতাকেই খোঁচা দিলেন প্রধানমন্ত্রী। পাশাপাশি মোদীর দাবি, কালো টাকা নষ্ট করার সিদ্ধান্তে গরিব এবং মধ্যবিত্তরাই সবচেয়ে বেশি আশীর্বাদ করছেন তাঁকে।

গত এক সপ্তাহ ধরে নোট ইস্যুতে মোদী-বিরোধী লড়াইয়ে প্রশাসকের ইমেজ ঠিক এভাবেই ভেঙে বেরিয়ে আসছেন সেই পুরনো প্রতিবাদী মমতা। ক্রমশই মোদী-বিরোধী আক্রমণের ধার বেড়েছে। নোট বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে অল আউট অ্যাটাকে তৃণমূল। ঠিক এই পরিস্থিতিতে পাল্টা আক্রমণের পথেই হাঁটলেন নরেন্দ্র মোদী। আগ্রায় পরিবর্তন RALLY থেকে নাম না করে চিটফান্ড ইস্যুতে তৃণমূলকে আক্রমণ করলেন তিনি। কংগ্রেসকেও এদিন একহাত নেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন ১০ টাকার কয়েন না নিলে কী হবে অবশ্যই জানুন

শুধু প্রধানমন্ত্রীই নন, বিজেপি সভাপতির গলাতেও আক্রমণের চড়া সুর। শুধু আক্রমণেই এদিন থেমে থাকেননি নরেন্দ্র দামোদরদাস মোদী। দেশের গরিব মানুষ যে তাঁর পাশে, ফের একবার মনে করিয়ে দেন তিনি। অগ্নিপরীক্ষার শেষে জয়ের ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী প্রধানমন্ত্রী।

উত্তরপ্রদেশের নির্বাচনী প্রচারে বিজেপির স্লোগান অবশ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের স্লোগানের সঙ্গেই মিলে গিয়েছে। ২০১১ সালে বাংলায় পরিবর্তনের ডাক দিয়েছিলেন মমতা। উত্তরপ্রদেশেও এবার ক্ষমতায় আসার লক্ষ্যেই বিজেপি পরিবর্তন যাত্রা শুরু করেছে।

আরও পড়ুন রেলের যাত্রীদের জন্য এবার দারুন সুবিধা

.