East Bengal-Emami: ইমামির হাত ধরে আইএসএল খেলছে ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গলের (East Bengal) ইনভেস্টর জট কাটল। ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী হিসাবে এল ইমামি গ্রুপ (Emami)।

Updated By: May 25, 2022, 06:17 PM IST
East Bengal-Emami: ইমামির হাত ধরে আইএসএল খেলছে ইস্টবেঙ্গল
খুশির খবর লাল-হলুদে

নিজস্ব প্রতিবেদন: শ্রী সিমেন্টের (Shree Cement) পর কে হবে ইস্টবেঙ্গলের (East Bengal) পরবর্তী বিনিয়োগকারী? দীর্ঘদিন ধরেই এই নিয়ে বিস্তর জল্পনা চলছিল। আসন্ন আইএসএল-এ (ISL) লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব কাদের হাত ধরে মাঠে নামবে?

অবশেষে এই প্রশ্নের উত্তর চলে এল। লাল-হলুদের ইনভেস্টর জট কাটল। ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী হিসাবে এল ইমামি গ্রুপ (Emami)। ইনভেস্টর জট কাটাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের (Mamata Banerjee) পাশাপাশি বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের (Sourav Ganguly) দারস্থ হয়েছিল ইস্টবেঙ্গল।

এবার মুখ্য়মন্ত্রীর দৌত্যে ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধল ইস্টবেঙ্গল। বুধবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে বৈঠকে বসেছিলেন লাল-হলুদ কর্তা দেবব্রত সরকার ও ইমামি গোষ্ঠীর ডিরেক্টর আদিত্য আগরওয়াল। অল্প সময়ের বৈঠকের পরেই মুখ্যমন্ত্রী বলেন, "আজ আপনারা সবাই ক্রিকেট নিয়ে ব্যস্ত আছেন।‌ কিন্তু বাংলার মানুষ শুধু ক্রিকেট নয়, ফুটবলও খুব ভালোবাসে। ইষ্টবেঙ্গল-মোহনবাগান ও মহামেডান সবাই আছে। ইস্টবেঙ্গল ক্লাব ও ইমামি গ্রুপ দু'পক্ষ‌ই রাজি হয়েছে। আইএস‌এল খেলা নিয়ে যে সমস্যা হচ্ছিল সেটা সলভ হয়ে গেল।" এবার ইস্টবেঙ্গল নয়া উদ্যমে দলগঠন করে আইএসএলের জন্য কোমর বেঁধে নামতে পারবে।

আরও পড়ুন: East Bengal-Manchester United: লাল-হলুদের লগ্নিকারী কি ম্যান ইউ! ত্রাতার ভূমিকায় Sourav Ganguly

আরও পড়ুনSourav Ganguly: লম্বা রেসের ঘোড়া বছর বাইশের এই ভারতীয়! ভবিষ্যদ্বাণী খোদ সৌরভের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

.