ইস্টবেঙ্গলে জমানা শেষ মার্কোস ফ্যালোপার, কোচ নিয়োগে নাটকীয় মোড় এনে হাজির মরগ্যানের ই মেল

Last Updated: Tuesday, November 12, 2013 - 22:16

ইস্টবেঙ্গল কোচ হিসাবে মার্কোস ফালোপার বিদায় নিশ্চিত হয়ে গেল। কিন্তু লাল হলুদের পরবর্তী কোচ কে হবেন তা নিয়ে তৈরি হল নাটকীয় মোড়। ক্লাব সচিবকে প্রাক্তন কোচ ট্রেভর জেমস মরগ্যানের ই মেল নাটকীয় মোড় এনে দিল নতুন কোচ প্রসঙ্গে। এমনিতে ইস্টবেঙ্গলের কোচ হিসাবে ফ্রন্ট রানার আর্মান্দো কোলাসোই। কিন্তু কোলাসো যেভাবে আগবাড়িয়ে ক দিন ধরে ফেসবুকে যেভাবে প্রচার করছেন তিনিই ইস্টবেঙ্গলের কোচ হতে চলেছেন, তা নিয়ে বিরক্ত ক্লাব কর্তারা।
তা ছাড়া কয়েক জন ইস্টবেঙ্গল ফুটবলার ডেম্পো থেকে বিতাড়িত কোলাসোকে কোচ হিসাবে চাইছেন না বলে সূত্রের খবর। এমনতি ভারতীয় ফুটবলে কোলাসোকে বাঙাল বিরোধী হিসাবেই দেখা হয়। এমন অবস্থায় মর্গ্যানের ই মেল নতুন মোড় নিয়ে এল।
মাত্র তিনমাসেই ইস্টবেঙ্গল থেকে বিদায় নিতে হল ব্রাজিলীয় কোচ মার্কোস ফ্যালোপাকে। বুধবার পিয়ারলেস ম্যাচের পরই ইস্টবেঙ্গল ছাড়ছেন ব্রাজিলীয় কোচ। আই লিগে মাত্র পাঁচ ম্যাচ পরই কোচকে সরিয়ে দিল লাল-হলুদ। যা একেবারেই ইস্টবেঙ্গলের চরিত্রবিরোধী। ফুটবলারদের সঙ্গে বনিবনা হচ্ছিল না কোচের।
তাই ফ্যালোপার বিদায় প্রায় নিশ্চিত হয়ে গেছিল কয়েকদিন আগেই। মঙ্গলবার ফুটবল সচিব সন্তোষ ভট্টাচার্যের সঙ্গে বৈঠকের পরই ফ্যালোপার বিদায়ের রূপরেখা চূড়ান্ত হয়। ফ্যালোপাকে সম্ভত দুমাসের বেতন দিয়ে দিচ্ছে ক্লাব।



First Published: Wednesday, November 13, 2013 - 10:02


comments powered by Disqus