IPL 2022: এই দল কখনও প্রতিভার সুবিচার করেনি! তোপ সুনীল গাভাসকরের

সুনীল গাভাসকর (Sunil Gavaskar) ধুয়ে দিলেন পঞ্জাব কিংসের (Punjab Kings) দলগঠনের এই নীতিকে!  

Updated By: Mar 18, 2022, 07:06 PM IST
IPL 2022: এই দল কখনও প্রতিভার সুবিচার করেনি! তোপ সুনীল গাভাসকরের
প্রীতির দলকে ধুয়ে দিল গাভাসকর

নিজস্ব প্রতিবেদন: ভারতের টি-২০ ভাইস-ক্যাপ্টেন ও দুরন্ত ব্যাটার কেএল রাহুলকে (KL Rahul) ধরে রাখেনি প্রীতি জিন্টার (Preity Zinta) পঞ্জাব কিংস (Punjab Kings)। বিগত চার মরসুমে লাল জার্সিতে খেলা রাহুল নিজেকে আইপিএলের সেরা ওপেনার হিসাবে প্রমাণ করেছেন। ২০১৮ সালে রাহুলের ব্যাট থেকে আসে ৬৫৯ রান। এর পরের তিন বছর তিনি করেন ৫৯৩, ৬৭০ ও ৬২৬ রান।

রাহুলকেই এই মরশুমে রিটেন করেনি প্রীতির দল! পঞ্জাবের ক্যাপ্টেন হয়েছেন ময়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। আইপিএলের অভিষেককারী দল লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants, LSG) ড্রাফটে রাহুলকে দলে ক্যাপ্টেন হিসাবে নিয়েছে। ১৭ কোটি টাকা দিয়ে রাহুলকে নিয়েছে লখনউ। পঞ্জাব কখনও প্রতিভার সঙ্গে সুবিচার করেনি বলেই তোপ দাগলেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)।

গাভাসকর এক সাক্ষাৎকারে বলেন, "ময়াঙ্কের জন্য কাজটা কখনই সহজ হবে না। ওরা একমাত্র দল যারা বছরের পর বছর  প্রতিভার সুবিচার করেনি। তার কারণ আমরা জানি না। টি-২০ ফরম্যাটে অনেক সময় ভাগ্যের প্রয়োজন হয়। পঞ্জাব একমাত্র দল যারা ভাল হতে পারে। আমি যদি ভুল না করি এখনও পঞ্জাব ফাইনালে যায়নি (পঞ্জাব ২০১৪ সালে আইপিএল ফাইনাল খেলে)। ওদের সামনে ইনসেনটিভ রয়েছে নকআউট বা ফাইনালে যাওয়ার। কে জানে হয়তো সেই জায়গায় গেলে ওরা ট্রফি পাবে।"
 
পঞ্জাব এবার ময়ঙ্ক (১২ কোটি টাকা) ও অর্শদীপ সিংকে (৪ কোটি টাকা) রিটেন করেছিল। আইপিএল নিলামে সবচেয়ে বেশি টাকা (৭২ কোটি টাকা) ছিল তাদের পার্সে।  ফলে দুর্দান্ত সব ক্রিকেটারদের দলে নিয়েছে প্রীতির ফ্র্যাঞ্চাইজি। এসেছেন কাগিসো রাবাদা (Kagiso Rabada), জনি বেয়ারস্টো (Jonny Bairstow), লিয়াম লিভিংস্টোন (Liam Livingstone), শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও শাহরুখ খানকে (Shahrukh Khan)। আগামী ২৭ মার্চ নবি মুম্বইতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে (Royal Challengers Bangalore) পঞ্জাব আইপিএল অভিযান শুরু করছে। বিগত ১৫ মরশুমে ২০০৮ ও ২০১৪ সালে মাত্র দু'বার প্লে-অফে গিয়েছিল পঞ্জাব। সপ্তম মরশুমে তারা রানার্স হয়। ২০১৪ থেকে পঞ্জাব আর প্লে-অফের মুখ দেখেনি। এবার দেখার তাদের ভাগ্যের চাকা ঘোরে কিনা!

আরও পড়ুন: IPL 2022: ধোনির উইকেট নিয়ে চর্চায় ছিলেন! পরবর্তী শিকারের নাম জানালেন এই পেসার

আরও পড়ুন:  IPL 2022: আইপিএলের আগে যে ক্রিকেটারদের চোট ভাবিয়েছে...ভাবাচ্ছে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.