SAvsIND: ফের মাইক হাতে 'like a tracer bullet' বলতে পারেন Ravi Shastri

ফের একবার পুরনো ভূমিকায় ফিরতে পারেন রবি শাস্ত্রী। জল্পনা তুঙ্গে। 

Updated By: Dec 20, 2021, 11:20 PM IST
SAvsIND: ফের মাইক হাতে 'like a tracer bullet' বলতে পারেন Ravi Shastri
ফের একবার মাইক হাতে ম্যাচের কাটাচেরা করতে পারেন রবি শাস্ত্রী। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের একবার মাইক হাতে তুলে নিতে পারেন তিনি। কোনও ব্যাটার সজোরে ড্রাইভ মেরে বলকে বাউন্ডারির বাইরে পাঠালে ফের একবার তাঁর সেই ব্যারিটোন কণ্ঠ শোনা যেতেই পারে। সেই শট দেখে তিনি বলে উঠতেই পারেন, 'like a tracer bullet'! তিনি এক ও অদ্বিতীয় রবি শাস্ত্রী (Ravi Shastri)। বিরাট কোহলির (Virat Kohli) টিম ইন্ডিয়াকে (Team India) বিদায় জানানোর পর অনেকের ধারণা ছিল আইপিএল-এর নতুন দুটি দলের মধ্যে যে কোনও একটি দলে তিনি যুক্ত হতে পারেন। তবে সোমবার দেখা গেল অন্য ছবি। যেখানে রান্না করছেন ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য। 

                  pic.twitter.com/W7cZOHGMhn

২৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে বক্সিং ডে টেস্ট। ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (SAvsIND) সেই দ্বিপাক্ষিক সিরিজের সম্প্রচারকারী চ্যানেল তাদের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে। যেখানে দেখা যাচ্ছে বাইশ গজ ছেড়ে একেবারে হেঁশেলে ঢুকে পড়েছেন শাস্ত্রী। রান্নাও করলেন একেবারে পাকা রাঁধুনির মত। নিজেই চেখেও দেখলেন সেই রান্না। সেই ভিডিওর ক্যাপশনে আবার লেখা, 'সামথিং ইজ কুকিং'! আপনারা কি কিছু আন্দাজ করতে পারছেন?' 

আরও পড়ুন: SAvsIND: Omicron আতঙ্কের জন্য কোন বড় সিদ্ধান্ত নিল Cricket South Africa?

আরও পড়ুন: SAvsIND: 'কোয়ালিটি প্র্যাকটিস, গুড ইন্টেনসিটি', Rahul Dravid-এর গুরুকুলে বাধ্য ছাত্র Virat Kohli

Ravi Sastri Cooking

২০১৫ সালে ভারতীয় দলের 'ডিরেক্টর অফ ক্রিকেট' হিসেবে কাজ শুরু করেছিলেন। এরপর অনিল কুম্বলে ২০১৭ সালে কোচের পদ থেকে সরে দাঁড়ানোর পর ফের একবার ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়ে যান শাস্ত্রী। তবে সে বার তিনি হেড কোচ হিসেবে নিযুক্ত হয়েছিলেন শাস্ত্রী। ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মেয়াদ শেষ হয়ে যায় শাস্ত্রীর। তাঁর কোচিয়ে অস্ট্রেলিয়ার মাটিতে দুই বার টেস্ট সিরিজ জিতেছিল টিম ইন্ডিয়া। এছাড়া তাঁর আমলে বিদেশে একাধিক টেস্ট জিতলেও, আইসিসি প্রতিযোগিতায় সাফল্য পায়নি দল। 

ফের একবার পুরনো ভূমিকায় ফিরে শাস্ত্রী কেমন ভাবে নিজেকে মেলে ধরতে পারেন সেটা দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছে ক্রিকেট দুনিয়া। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.