Sourav Ganguly: লর্ডসে ভারতীয়দের চরিত্রে মুগ্ধ সৌরভ, কোহলিদের শুভেচ্ছায় টুইট বন্যা

টুইটারে শুভেচ্ছা বন্যায় ভেসে যাচ্ছে ভারত।

Updated By: Aug 17, 2021, 11:36 AM IST
Sourav Ganguly: লর্ডসে ভারতীয়দের চরিত্রে মুগ্ধ সৌরভ, কোহলিদের শুভেচ্ছায় টুইট বন্যা

নিজস্ব প্রতিবেদন: অনবদ্য ক্লিনিক্যাল পারফরম্যান্সে ভারত লর্ডস টেস্ট জিতে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। 'হোম অফ ক্রিকেট' সাক্ষী থেকেছে বিরাট কোহলিদের ঐতিহাসিক ১৫১ রানের জয়ের। ক্রিকেট মক্কায় ভারতের এই জয়ে মোহিত দেশের প্রাক্তন মহাতারকারা। সচিন তেন্ডুলকর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়, বীরেন্দ্র শেহওয়াগ থেকে যুবরাজ সিং। সকলেই টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন ভারতকে। 

লর্ডসে বসেই ভারতের খেলা দেখেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ। টুইটারে তিনি লেখেন, "অসাধারণ জয় ভারতের। দলের সকলের চারিত্রিক দৃঢ়তা ও সাহস মোহিত করেছে। এত কাছ থেকে এই জয় দেখা সত্যিই আনন্দের।"

আরও পড়ুন: T20 World Cup: কুড়ি ওভারের বিশ্বকাপে ভারত-পাক মহারণ ২৪ অক্টোবর

লর্ডস টেস্টের পঞ্চম ও অন্তিম দিনেই ম্যাচের ফয়সলা হল। ম্যাচের সমীকরণ ছিল অত্যন্ত সোজা। জো রুটের ইংল্যান্ডের জেতার জন্য প্রয়োজন ছিল ২৭২ রান। অন্যদিকে ভারতের প্রয়োজন ছিল ১০ উইকেট।মহম্মদ সিরাজ (৪ উইকেট), জসপ্রীত বুমরাহ (৩ উইকেট) আগুনে বোলিংয়ে ইংরেজ ব্যাটসম্যানদের সিরদাঁড়াটাই ভেঙে দিলেন। তাঁদের দারুণ সঙ্গ দিলেন ইশান্ত শর্মা (২ উইকেট) ও শামি (১ উইকেট)। মাত্র ১২০ রানে গুটিয়ে গেল রুট বাহিনী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.