WATCH | Virat Kohli: 'বার্থডে বয়' মাঠে নামতেই বিরাট শব্দব্রহ্ম, কোহলিকে রাজকীয় অভিবাদন কলকাতার

Virat Kohli gets rousing reception from Kolkata crowd while walking into bat on 35th birthday: বিরাট মাঠে নামতেই ইডেন গার্ডেন্সে উঠল ঝড়। অনুরাগীরা বুঝিয়ে দিলেন যে,  'বার্থডে বয়' তাঁদের হৃদয়ের বাজিগর।  

Updated By: Nov 5, 2023, 04:13 PM IST
WATCH | Virat Kohli: 'বার্থডে বয়' মাঠে নামতেই বিরাট শব্দব্রহ্ম, কোহলিকে রাজকীয় অভিবাদন কলকাতার
কোহিল মাঠে নামতেই ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের (World Cup 2023) সবচেয়ে চর্চিত ম্য়াচটিই চলছে কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata)। মুখোমুখি হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা (INDIA vs South Africa Live Score Updates)। রবিবাসরীয় তিলোত্তমার আজ ঠিকানা একটাই- ক্রিকেটের নন্দনকানন। আর এই বিশেষ দিন আরও বেশি করে বিশেষ হয়েছে অন্য় একটি কারণে। ভারতের ব্য়াটিং মায়েস্ত্রো ও প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli’s 35th Birthday) ৩৫ বছরে পা দিলেন। বিরাটের জন্মদিন উপলক্ষ্য়ে, ইডেনে আসা সকল ফ্যানদের বিরাট-মুখোশ দেওয়া হয়েছে। রোহিত শর্মা এদিন আউট হওয়ার পর যখন কোহলি মাঠে নামেন, তখন ইডেন বুঝিয়ে দেয় যে, কোহলিকে রাজকীয় অভিবাদন জানানোর জন্য তৈরিই ছিল কলকাতা।   'বার্থডে বয়' মাঠে নামতেই ক্রিকেটের স্বর্গোদ্যান 'কোহলি...কোহলি...' শব্দব্রহ্মে মুখরিত হয়।

আরও পড়ুন: Virat Kohli’s Birthday: 'রাজা'কে বিশেষ উপহার দিদির, তিলোত্তমা সাক্ষী রাজসূয় যজ্ঞের!

গত বৃহস্পতিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত মুখোমুখি হয়ে শ্রীলঙ্কার। রোহিত অ্যান্ড কোং ৩০২ রানে শ্রীলঙ্কাকে উড়িয়ে, প্রথম দেশ হিসেবে চলে গিয়েছে বিশ্বকাপের শেষ চারে। ভারত প্রথমে ব্য়াট করে নির্ধারিত ওভারে তুলেছে ৮ উইকেটে ৩৫৭ রান। সৌজন্যে শুভমন গিল (৯২ বলে ৯২), বিরাট কোহলি (৯৪ বলে ৮৮) ও শ্রেয়স আইয়ার(৫৬ বলে ৮২)। কোহলি ১২ টি রানের জন্য় বাঁধা সেঞ্চুরি মাঠে রেখে এসেছেন। কোহলি যদি মুম্বইতে সেঞ্চুরির স্বাদ পেয়ে যেতেন, তাহলে তিনি 'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকরের সঙ্গে এক আসনে বসতেন। হয়ে যেতেন যুগ্ম ভাবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক সেঞ্চুরিকারী। ৪৯ তম ওডিআই সেঞ্চুরি চলে আসত বিরাটের। ইডেনে আসা কোহলির ফ্যানরা চাইছেন জন্মদিনেই বিরাট তৈরি করুন সেঞ্চুরির মাইলস্টোন। এদিন টস জিতে ভারত প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে। ৩০ ওভারের শেষে ভারত দুই উইকেট হারিয়ে ১৭৯ রান তুলেছে। দুই ওপেনার রোহিত (৪০) ও শুভমন গিল (২৩) ফিরে গিয়েছেন। এখন ক্রিজে আছেন বিরাট কোহলি (৫৪) ও শ্রেয়স আইয়ার (৪৭)। এই তথ্য প্রতিবেদন লেখার সময় পর্যন্ত।

আরও পড়ুন: Hardik Pandya: 'এটা হজম করা কঠিন!' বিশ্বকাপ থেকে ছিটকে ভাঙা মনে লিখলেন হার্দিক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.