কেবিন ক্রুর শূন্যপদে তরুণী নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া, জেনে নিন

গ্রুপ ডিসকাশন ও পার্সোনালিটি অ্যাসেসমেন্ট টেস্ট হবে ৬ সেপ্টেম্বর ২০১৯ সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত। 

Updated By: Aug 30, 2019, 12:30 PM IST
কেবিন ক্রুর শূন্যপদে তরুণী নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস লিমিটেডে ৪৬ জন মহিলা ক্রু নিয়োগ করা হবে। নিচের যোগ্যাতার অবিবাহিত তরুণীরা আবেদন করতে পারবেন। 

শূন্যপদের বিন্যাস: ৪৬ (অসংরক্ষিত ১৯, তপশিলি জাতি ৬, তপিলি উপজাতি ৩, ওবিসি ১৩, ইডব্লুএস ৫)।

বয়সসীমা: ১ সেপ্টেম্বর ২০১৯ তারিখের হিসেবে বয়সার ঊর্ধ্বসীমা ২৭ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: ১০+২ বা সমতুল পাশ সঙ্গে বি৭৯৭ এনজি/ এমএএক্স ফ্লিটে কেবিন ক্রু হিসেবে অন্তত এক বছরের অভিজ্ঞতা। যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ অগাস্ট ২০১৯-এর মধ্য়ে।

শারীরিক মাপজোক ও দৃষ্টিশক্তি সম্পর্কিত সমস্ত তথ্য পাওয়া যাবে www.airindiaexpress.in ওয়েবসাইটে। 

প্রার্থী বাছাই পদ্ধতি: গ্রুপ ডিসকাশন ও পার্সোনালিটি অ্যাসেসমেন্ট টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। গ্রুপ ডিসকাশন ও পার্সোনালিটি অ্যাসেসমেন্ট টেস্টের সময় প্রার্থীদের শাড়ি পরতে হবে। 

স্টাইপেন্ড: এক বছরের ট্রেনিং চলাকালীন প্রতি মাসে ১০,০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে। ট্রেনিং শেষে বেতন প্রতিমাসে ৩৬,৬৩০ টাকা। পাঁচ বছরের চুক্তিতে নিয়োগ করা হবে।

আবেদনের ফি: ৫০০ টাকা। ফি দিতে ডিমান্ড ড্রাফট কাটতে হবে। "Air India Express Limited"-এর অনুকূলে , প্রদেয় হবে মুম্বই। গ্রুপ ডিসকাশন ও পার্সোনালিটি অ্যাসেসমেন্ট টেস্টের সময় ডিমান্ড ড্রাফট দাখিল করতে হবে। তপশিলি জাতি ও উপজাতিদের ফি দিতে হবে না।

গ্রুপ ডিসকাশন ও পার্সোনালিটি অ্যাসেসমেন্ট টেস্ট হবে ৬ সেপ্টেম্বর ২০১৯ সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত। এই ঠিকানায়: The Gateway Hotel, Calicut, P T Usha Road, Calicut, Pin 673032

নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদন পত্র-সহ যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স টেস্টের দিন সঙ্গে নিয়ে যেতে হবে। 
https://www.airindiaexpress.in/upload/CABIN%20CREW%20WALK%20IN.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। 
https://www.airindiaexpress.in/upload/CABIN%20CREW%20WALK%20IN.pdf লিঙ্ক থেকে দরখাস্তের বয়ান ডাউনলাড করা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য https://www.airindiaexpress.in/en ওয়েবসাইট থেকে জানা যাবে। 

.