ন্যাশনাল ইনস্টিটিউট অফ ওপেন স্কুলিং-এর শূন্যপদে কর্মী নিয়োগ, জেনে নিন বিস্তারিত

বেতন লেবেল টু অনুযায়ী ১৯৯০০-৬৩২০০ টাকা।

Updated By: May 11, 2019, 04:07 PM IST
ন্যাশনাল ইনস্টিটিউট অফ ওপেন স্কুলিং-এর শূন্যপদে কর্মী নিয়োগ, জেনে নিন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন: ন্যাশনাল ইনস্টিটিউট অব ওপেন স্কুলিং-এ ৭৪ জন এউপি সুপারভাইজার ও জুনিয়র অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে।

পদের নাম, শূন্যপদ, বয়স, বেতন ও যোগ্যতা: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ৩৭, বয়সের উর্ধসীমা: ২৭ বছর। বেতন লেবেল টু অনুযায়ী ১৯৯০০-৬৩২০০ টাকা। যোগ্যতা: সিনিয়র সেকেন্ডারি, কম্পিউটারে কাজ করতে হবে প্রতিঘণ্টায় ৬০০০ কি ডিপ্রেসন। হিন্দি এবং ইংরাজিতে কাজ চালানোর মতো জ্ঞান। বাঞ্ছনীয়, ব্যাচেলর ডিগ্রি, কম্পিউটর অ্যাপলিকেশনে সার্টিফিকেট কোর্স, সরকারি/অটোনোমাস বডি এডুকেশনাল ইনস্টিটিউটে সমতুল কাজে অন্তত দু- বছরের অভিজ্ঞতা। 

আরও পড়ুন: ৬০,০০০টাকা বেতনে কর্মী নিয়োগ করবে নীতি আয়োগ, আবেদন করুন আজই

সবক্ষেত্রেই যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা ইত্যাদির শর্ত পূর্ণ করতে হবে আবেদনের শেষ তারিখ অর্থাৎ ১৭মে-র মধ্যে। 

ইডিপি সুপারভাইজার (গ্রপ বি): শূন্যপদ ৩৭। বয়সের ঊর্ধ্বলৃসীমা ৩৭ বছর। বেতন লেভেল ৬ অনুযায়ী ৩৫৪০০-১১২৪০০ টাকা। যোগ্যতা: ব্যাচেলার ডিগ্রি সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশন/ হার্ডওয়্যার ইঞ্জিনিয়ারিং-এ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা বা সমতুল। সঙ্গে প্রোগ্রামিং অ্যান্ড সিস্টেম ডেভেলপমেন্টে তিন বছরের অনুরূপ পদে রেগুলার ভিত্তিতে বা লেভেল ফোর পে স্কেলে অন্তত দশ বছর কাজের অভিজ্ঞতা। 

আবেদনের পদ্ধতি: https://nios.ac.in/ওয়েবসাইটে বা সরাসরি https://www.nios.ac.in/vacancy.aspx লিঙ্কে গিয়ে আরও বিশদে জানতে পারবেন এবং অনলাইনে আবেদন করতে পারবেন। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৭ মে ২০১৯ রাত ১১.৫৯ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

.