মুম্বইয়ে জনজোয়ার, হায়দরাবাদ-চেন্নাই থেকে আসছে প্রায় ৫০টি বাস

তিনি আর নেই একথা মানতে নারাজ শ্রীদেবীর অনুরাগীরা। তবুও চাঁদনিকে বিদায় জানাতেই হবে। তাই শেষবার, শেষদেখার জন্য দূর দূর থেকে ছুটে আসছেন তাঁর ভক্তরা। তবে শুধু মুম্বই নয়, শ্রীদেবীর ভক্তরা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোটা দেশে। 

Updated By: Feb 28, 2018, 10:36 AM IST
মুম্বইয়ে জনজোয়ার, হায়দরাবাদ-চেন্নাই থেকে আসছে প্রায় ৫০টি বাস

নিজস্ব প্রতিবেদন : তিনি আর নেই একথা মানতে নারাজ শ্রীদেবীর অনুরাগীরা। তবুও চাঁদনিকে বিদায় জানাতেই হবে। তাই শেষবার, শেষদেখার জন্য দূর দূর থেকে ছুটে আসছেন তাঁর ভক্তরা। তবে শুধু মুম্বই নয়, শ্রীদেবীর ভক্তরা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোটা দেশে। 

শ্রীদেবীর আদি বাড়ি তামিলনাড়ু শিবাকসি গ্রামে। দক্ষিণী ছবিতে অভিনয়ের মাধ্যমেই তাঁর কর্মজীবনের শুরু। একসম. দাপটের সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণী ছবিতে। তাই হায়দরবাদ থেকে শুরু করে চেন্নাই সহ গোটা দক্ষিণেও তাঁর অনুরাগীর সংখ্যা অসংখ্যা। তাই একটি বারের জন্য 'চাঁদনি'কে দেখতে সেসমস্ত জায়গা থেকে ছুটে আসছেন অসংখ্যা মানুষ।  সূত্রের খবর প্রায় ৮ থেকে ১০ হাজার মানুষ মুম্বইয়ে আসছেন বুধবার। থাকছে দক্ষিণের বহু সংবাদমাধ্যম। ইতিমধ্যেই হায়দরাবাদ থেকে চেন্নাই থেকে প্রায় ৪০-৫০টা বাস রওনা হয়েছে। সকাল ১১ থেকে ২টোর মধ্যে সেগুলি মুম্বই পৌঁছবে।

খুব স্বাভাবিকভাবেই এদিন মুম্বই জুড়ে তৈরি হবে জনজোয়ার। থাকছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, কমল হাসান থেকে শুরু করে করিনা কাপুর, রানি মুখোপাধ্যায়, জাভেদ আখতার, সাবানা আজমি সহ বলিউডের বহু তারকাই।