একা দেখা করতে বলেন সুপারস্টার, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক ইশা

গাড়ি চালকে দেখে সেদিন ক্ষেপে যান সংশ্লিষ্ট অভিনেতা

Updated By: Nov 4, 2019, 04:04 PM IST
একা দেখা করতে বলেন সুপারস্টার, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক ইশা

নিজস্ব প্রতিবেদন : বলিউডে কাস্টিং কাউচ নিয়ে এবার মুখ খুললেন ইশা কোপিকর। সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বেশ কিছু তথ্য প্রকাশ্যে আনেন অভিনেত্রী। তিনি বলেন, এমন অনেক সময় হয়েছে যখন তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন : পুড়েছে শরীরের ১৫%, ম্যানেজারকে হাসপাতালে রেখেই রোমে পাড়ি ঐশ্বর্যের!
এ বিষয়ে ইশা বলেন, এক সুপারস্টার তাঁকে দেখা করার কথা বলেছিলেন। ওই সময় তিনি ১৫ কিংবা ১৬ বছর বয়সী ছিলেন না যে বিষয়টি বুঝতে পারবেন না। তাঁকে একা ডেকে বলিউডের ওই জনপ্রিয় অভিনেতা কী বলতে চান, তা স্পষ্ট বুঝতে পারেন। ফলে গাড়ি চালককে নিজের সঙ্গে সেখানে নিয়ে যান। গাড়ি চালকে দেখে সেদিন ক্ষেপে যান সংশ্লিষ্ট অভিনেতা। তাঁর কাছে ইশাকে সম্পূর্ণ একা আসতে হবে বলেও জানান তিনি। বিষয়টি বোঝার পর ওই পরিচালকের কাছে আর যাননি ইশা। তাঁর সময় হবে না বলে স্পষ্ট জানিয়ে দেন ইশা।

আরও পড়ুন : সূর্যাস্ত দেখাচ্ছেন না অন্য কিছু? বিকিনি পরায় মন্দিরাকে অপমান!
এসবের পাশাপাশি বলিউডের নেপোটিজম নিয়েও মুখ খোলেন ইশা। তিনি বলেন, এমন অনেক সময় এসেছে যখন কোনও বড় মাপের অভিনেতার বান্ধবীকে তাঁর জায়গায় নিয়ে আসা হয়েছে। পরিচালক বা প্রযোজক তাঁকে নির্দিষ্ট করলেও, চাপে পড়ে বড় মাপের অভিনেতার বান্ধবীকে সেখানে কাস্ট করানো হয়েছে। একবার নয়, বেশ কয়েকবার এই ধরনের পরিস্থিতির সম্মুখীন তাঁকে হতে হয়েছে বলে দাবি করেন ইশা। যদিও কোন অভিনেতার বিরুদ্ধে এই অভিযোগ করছেন, সে বিষয়ে মুখ খোলেননি ইশা।
তবে শুধু ইশা নন, এর আগে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন বলিউডের একাধিক অভিনেত্রী। বিদ্যা বালান থেকে শুরু করে সুরভিন চাওলা কিংবা রাধিকা আপতেরা, বার বার সরব হয়েছেন কাস্টিং কাউচ নিয়ে।

 

.