ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিংয়ে প্রকাশ ঝা-র মন্তব্য অস্বস্তিতে ফেলেছিল: আহানা কুমারা

 শ্যুটিংয়ের সময় তাঁর সঙ্গে ঘটা একটি অস্বস্তিকর ঘটনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। 

Updated: May 15, 2019, 03:39 PM IST
ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিংয়ে প্রকাশ ঝা-র মন্তব্য অস্বস্তিতে ফেলেছিল: আহানা কুমারা

নিজস্ব প্রতিবেদন: ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ছবিগুলির মধ্যে 'লিপস্টিক আন্ডার মাই বুরখা' অন্যতম সেরা ছবি বলেই মনে করেন ফিল্ম সমালোচকরা। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন অভিনেত্রী আহানা কুমারা। সম্প্রতি ছবির শ্যুটিংয়ের সময় তাঁর সঙ্গে ঘটা একটি অস্বস্তিকর ঘটনা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। 

আহানা সাক্ষাৎকারে জানান, ''২০১৬ সালে 'লিপস্টিক আন্ডার মাই বুরখা' ছবির জন্য আমি যখন ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং করছিলাম, সেসময় সেখানে উপস্থিত ছবির প্রযোজক প্রকাশ ঝা-র করা একটি মন্তব্য আমাকে অত্যন্ত অস্বস্তির মধ্যে ফেলে দেয়। যেটা তাঁর কাছ থেকে এক্কেবারেই আশাতীত ছিল না।''

আরও পড়ুন-আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ কঙ্গনার, পাল্টা মানহানির মামলা অভিনেতার

 আহানার কথায় ঘটনার সঙ্গে সঙ্গেই আমি বিষয়টি পরিচালক লঙ্কৃতা শ্রীবাস্তবকে জানাই। বলি, ''উনি (প্রকাশ ঝা) তো আমার ছবির পরিচালক নন, তাহলে উনি এখানে কী করছেন? কেন আমাকে ওনার থেকে এধরনের মন্তব্য শুনতে হবে? উনি তো প্রযোজক।'' আহানা আরও জানান, ''আমার অভিযোগ পাওয়া মাত্রই অলঙ্কৃতা প্রকাশ ঝাকে সেখান থেকে চলে যেতে বলেন, তবে অলঙ্কৃতা ওনাকে বলা মাত্রই উনি বুঝতে পেরে সেখান থেকে চলে যান, যেটা অবশ্য আমার ভালো লেগেছিল।''

আরও পড়ুন-বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় সরব মহেশ ভাট

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আহানার কথায়, বলিউডে কেরিয়ারের শুরুর দিকের স্মৃতি তাঁর কাছে এক্কেবারেই মধুর ছিল না। এমন অনেক ঘটনার জন্যই আমার নীতিবোধে আঘাত লেগেছে। একবার আমাকে খারাপভাবে স্পর্শও করা হয়েছিল, সেসময় আমি কিছুই বলতে পারিনি। তবে একদিন আমি আমার ঘরে বসে, যেসমস্ত নম্বর আমি ব্লক করে রেখেছিলাম, সেই সবগুলিই আমি ডিলিট করে দি। তারপর থেকে আজ অবধি সেই ব্যক্তিরা আমাকে ফোন করার সাহস দেখায় নি। এই নামের তালিকার মধ্যে খ্যাতনামা পরিচালক, সহকারী পরিচালক, প্রযোজক অনেকের নামই আছে।

প্রসঙ্গত, শেষবার আহানা কুমারাকে দেখা গেছিলেন দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার ছবিতে। এই মুহূ্র্তে রণবীর কাপুরের আগামী ছবি 'সামসেরা'তেও দেখা যাবে তাঁকে। 

আরও পড়ুন-অপুর ভূমিকায় দেখা যাবে না বাংলাদেশের আরিফিন শুভকে