'সিক্রেট সুপারস্টারে' আমির খানের লুকটা দেখলে আপনি চমকাতে বাধ্য

চরিত্র এবং সেই চরিত্রের প্রয়োজনে চেহারা পরিবর্তন করতে বলিউড সুপারস্টার আমির খানের জুড়ি মেলা ভার। চরিত্রের চাহিদায় তিনি নিজের চেহারা নিয়ে বারবার এক্সপেরিমেন্ট করেছেন। কখনও 'গজনি'তে সিক্স প্যাক অ্যাবস তো কখনও 'থ্রি ইডিয়েটস'-র জন্য কলেজ ছাত্রের লুকস। কখনও 'পিকে' তো কখনও 'দঙ্গল'। বারবার পরিবর্তন এসেছে তাঁর লুকে। নতুন নতুন অবতারে দর্শকদের কাছে ধরা দিয়েছেন তিনি। আবারও তিনি চরিত্রের প্রয়োজনে চেহারা বদলালেন।

Updated By: Sep 10, 2016, 01:24 PM IST
'সিক্রেট সুপারস্টারে' আমির খানের লুকটা দেখলে আপনি চমকাতে বাধ্য

ওয়েব ডেস্ক: চরিত্র এবং সেই চরিত্রের প্রয়োজনে চেহারা পরিবর্তন করতে বলিউড সুপারস্টার আমির খানের জুড়ি মেলা ভার। চরিত্রের চাহিদায় তিনি নিজের চেহারা নিয়ে বারবার এক্সপেরিমেন্ট করেছেন। কখনও 'গজনি'তে সিক্স প্যাক অ্যাবস তো কখনও 'থ্রি ইডিয়েটস'-র জন্য কলেজ ছাত্রের লুকস। কখনও 'পিকে' তো কখনও 'দঙ্গল'। বারবার পরিবর্তন এসেছে তাঁর লুকে। নতুন নতুন অবতারে দর্শকদের কাছে ধরা দিয়েছেন তিনি। আবারও তিনি চরিত্রের প্রয়োজনে চেহারা বদলালেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আসন্ন ছবি 'সিক্রেট সুপারস্টার'-এর জন্য নতুন লুক প্রকাশ পেয়েছে। এই ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন বলিউডের পারফেকশনিস্ট। ছবিটি একজন উচ্চাকাঙ্গী গায়িকার গল্প অবলম্বনে তৈরি। আর এই ছবিতে আমির খানকে একজন সঙ্গীত পরিচালকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। বলিউড সুপারস্টারের ফ্যান ক্লাবের পক্ষ থেকে তাঁর নতুন ছবির লুক প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকেরা তাঁকে আরও একবার একেবারে ভিন্ন অবতারে দেখতে পাবে।