Aishwarya, Abhishek এর সঙ্গে আরাধ্যার নাচ, দেখুন

ঐশ্বর্যর মা বৃন্দা রাইকেও দেখা যায় সেখানে

Updated By: Feb 23, 2021, 06:30 PM IST
 Aishwarya, Abhishek এর সঙ্গে আরাধ্যার নাচ, দেখুন
অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যা

নিজস্ব প্রতিবেদন : ​ঐশ্বর্য এবং অভিষেকের সঙ্গে নাচতে দেখা গেল আরাধ্যাকে। অভিষেকের 'দেশি বয়েস'-এর ধুনে নাচতে দেখা যায় অমিতাভ বচ্চনের নাতনিকে। ঐশ্বর্যর ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় সেই ভিডিয়ো।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি তুতো বোনের বিয়ে উপলক্ষ্যে ঐশ্বর্যর (Aishwarya Rai) আত্মীয়র বাড়িতে দেখা যায় অভিষেক বচ্চনকে। মেয়ে আরাধ্যাকে (Aaradhya Bachchan) নিয়ে সেখানে হাজির হন অভিষেক। ঐশ্বর্য, আরাধ্যা এবং অভিষেকের (Abhishek Bachchan) ছবি যখন প্রকাশ্যে আসে, সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। ঐশ্বর্যর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি দেখা না গেলেও, রাইয়ের ফ্যান পেজের তরফে একের পর এক ঝলক দেখানো হয়। যেখানে কখনও লাল রঙের লেহেঙ্গা পরে ছবি শেয়ার করতে দেখা যায় ঐশ্বর্যকে, আবার কখনও সাদা রঙের লেহেঙ্গা পরে দেখা মেলে তাঁর। সবকিছু মিলিয়ে রাইয়ের তুতো বোনের বিয়ে উপলক্ষ্যে সেখানে হাজির হয়ে যান বচ্চন বাড়ির সদস্যরা। ঐশ্বর্যর মা বৃন্দা রাইকেও দেখা যায় সেখানে।

আরও পড়ুন : Maldives-এ গিয়ে জলে ভাসছেন Bipasha, ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি হায়দরাবাদ থেকে মুম্বইতে ফেরেন ঐশ্বর্য রাই বচ্চন,অভিষেক বচ্চন এবং আরাধ্যা বচ্চন। হায়দরাবাদে বিয়ে কাটিয়েই কি অভিষেক, ঐশ্বর্যরা মুম্বইতে ফেরেন! এমন প্রশ্নও করতে শোনা যায় পাপারাৎজিকে।

আরও পড়ুন : Aishwarya-র বাড়িতে বিয়ে, আরাধ্যাকে নিয়ে হাজির Abhishek

এদিকে সিনেমার পাশাপাশি সম্প্রতি ওয়েব সিরিজেও অভিনয় শুরু করেন জুনিয়র বচ্চন। লকডাউন ওঠার পর থেকেই পুরোদমে শ্যুটিং শুরু করে দেন অভিষেক। কলকাতায় 'বব বিশ্বাসের' শ্যুটিং করতেও দেখা যায় অভিনেতাকে। শ্য়ুটিং করতে গিয়েই অভিষেক করোনায় (Corona) আক্রান্ত হন বলে মনে করা হয়। অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর অভিষেককেও ভর্তি করা হয় হাসপাতালে। অভিষেকের কাছ থেকেই অমিতাভ করোনায় আক্রান্ত হন বলে তাঁকে তিরষ্কার করেন অজয় দেবগণ।  

.