দেব নয়, আবিরের সঙ্গে 'সুইৎজারল্যান্ড' পাড়ি দিচ্ছেন রুক্মিণী

আবিরের হাত ধরে 'সুইৎজারল্যান্ড'এ রুক্মিণী...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 5, 2020, 02:59 PM IST
দেব নয়, আবিরের সঙ্গে 'সুইৎজারল্যান্ড' পাড়ি দিচ্ছেন রুক্মিণী

নিজস্ব প্রতিবেদন : দেব নয়, এবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধলেন রুক্মিণী মৈত্র। হ্যাঁ, অবশ্যই রিয়েল লাইফ নয়, রিল লাইফে। সৌজন্যে জিৎ-এর প্রযোজনা সংস্থার ছবি নতুন ছবি 'সুইৎজারল্যান্ড'। 

বুধবারই নির্মাতাদের তরফে প্রকাশ্যে আনা হয়েছে 'সুইৎজারল্যান্ড' ফার্স্ট লুক। যেখানে আবির চট্টোপাধ্যায়ের স্ত্রীর ভূমিকায় ধরা পড়েছেন রুক্মিণী। আবির-রুক্মিণীর সঙ্গে তাঁদের দুই কন্যাকেও দেখা গিয়েছে। একজন রয়েছেন আবিরের কাঁধে, আরেকজন রুক্মিণীর কোলে। মাথার উপর দিয়ে উড়ে যাচ্ছে বিমান। ফার্স্টলুক পোস্টারের নিচে লেখা 'সুইৎজারল্যান্ড'। যেটি নিজের ইনস্টাহ্যান্ডেলে শেয়ার করেছেন রুক্মিণী মৈত্র। এই ছবির পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু।

আরও পড়ুন-নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় কেমন দেখাচ্ছে দেবকে? সামনে এল লুক...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-শুভশ্রী বাড়িতে নেই মা ও ভাগ্নীকে নিয়ে সকাল সকাল ফেসবুক লাইভ করলেন রাজ

অভিনয়ে পা রাখার পর থেকে প্রায় সব ছবিতেই দেবের বিপরীতেই অভিনয় করছেন রুক্মিণী। তাঁর অভিনয় কেরিয়ারের শুরুটাও হয়েছেন 'দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স'-ছবি 'চ্যাম্প'-এর হাত ধরেই। মাধে 'সুরিন্দর ফিল্মস'-এর ব্যানারে 'কিডন্যাপ' ছবিতে কাজ করলেও সেখানেও রুক্মিণীর নায়ক ছিলেন সেই দেব। তবে এবার চেনা গণ্ডি ছেড়ে বেরিয়ে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন রুক্মিণী। তবে অবশ্য 'পাসওয়ার্ড' মুক্তির সময়ই Zee ২৪ ঘণ্টার ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে রুক্মিণী অবশ্য জানিয়েছিলেন খুব শীঘ্রই তাঁকে অন্য নায়কের সঙ্গে দেখা যাবে। তবে সেসময় খোলসা করে কিছু বলতে চাননি অভিনেত্রী। তবে তাঁর সেই কথামতোই দেবকে ছেড়ে এবার আবিরের হাত ধরলেন রুক্মিণী। 

.