গান ধরলেন Shovan, ড্রাম বাজালেন Jisshu, জমে উঠেছিল সঙ্গীতের আসর

 মন কাড়লেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় সঙ্গে জমিয়ে ড্রাম বাজালেন যীশু সেনগুপ্ত 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 17, 2021, 03:19 PM IST
গান ধরলেন Shovan, ড্রাম বাজালেন Jisshu, জমে উঠেছিল সঙ্গীতের আসর

নিজস্ব প্রতিবেদন : গানে গানে জমে উঠেছিল বৃহস্পতিবারের সন্ধে। 'দিল সে', 'র‍্যাহনা হে তেরে দিল মেঁ' সহ বলিউডের বিভিন্ন গানে মন কাড়লেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)। সঙ্গে জমিয়ে ড্রাম বাজালেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। গীটার, বাঁশি সহ বিভিন্ন বাদ্যযন্ত্রে মন জয় করেন অন্যান্য শিল্পীরা। 

অভিনেতা অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের (Anindya Chatterjee) ফেসবুক পোস্টে উঠে এসেছে এমনই এক সুন্দর সন্ধ্যার ছবি। অভিনেতা যীশুর (Jisshu Sengupta) বাড়িতেই বসেছিল এই আসর। দেখা গেল যীশুর স্ত্রী নীলঞ্জনা সেনগুপ্ত, শোভনের বান্ধবী স্বস্তিকা দত্ত সহ আরও অনেককেই। গানবাজনার সঙ্গে ছিল খাওয়া-দাওয়ার আয়োজন।

আরও পড়ুন-গৌরব-দেবলীনার সপরিবারে দার্জিলিং ভ্রমণ, সামনে এল সেই ছবি

প্রসঙ্গত, অভিনয়ের বাইরে যীশু সেনগুপ্তের (Jisshu Sengupta) ড্রাম বাজাতে পারার কথা হয়ত বা অনেকেই জানেন না। একটা সময় ছিল যীশুদের একটি গানের ব্যান্ডও ছিল, যার নাম ছিল 'কুইনাইন'। সেই দলে মোট ৯জন সদস্য ছিলেন।  'কুইনাইন'-এর জন্য ড্রাম বাজাতে যীশু সেনগুপ্ত। গিটার বাজাতেন ও গান গাইতেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং নীল ওরফে সুজন মুখোপাধ্যায়। ব্যান্ডে ছিলেন পরিচালক প্রয়াত দেবাংশু সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, রুদ্রনীল ঘোষ, সুদীপ্তা চক্রবর্তী এবং বিদীপ্তা চক্রবর্তী। ব্যান্ড একটি অ্যালবামও প্রকাশ করা হয়েছিল। তবে সেসব এখন স্মৃতি। যীশুদের সেই 'কুইনাইন' ব্যান্ড বর্তমানে না থাকলেও যীশু তাঁর ড্রাম বাজানো অভ্যাস ও ভালোবাসা এখনও বাঁচিয়ে রেখেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.