Nicole Richie: জন্মদিনে কেক কাটতে গিয়ে বিপত্তি, মোম থেকে আগুন চুলে, ভাইরাল ভিডিয়ো

এমন কাণ্ড ঘটবে কে আর জানত! অল্পের জন্য রক্ষা পেলেন নিকোল রিচি (Nicole Richie)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 24, 2021, 01:35 PM IST
Nicole Richie: জন্মদিনে কেক কাটতে গিয়ে বিপত্তি, মোম থেকে আগুন চুলে, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ২১ সেপ্টেম্বর আরও একবছর বয়স বাড়লো মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব, ফ্যাশান ডিজাইনার নিকোল রিচি (Nicole Richie)র। ৪০তম জন্মদিন সেলিব্রেট করতে পার্টি রেখেছিলেন নিকোল। সবকিছু ঠিকঠাকই চলছিল। তবে এমন কাণ্ড ঘটবে কে আর জানত! অল্পের জন্য রক্ষা পেলেন নিকোল রিচি (Nicole Richie)।

ঠিক কী ঘটেছে?

জন্মদিনে নিকোল রিচি (Nicole Richie)র জন্য হাজির ছিল সুন্দর একটি কেক। তার উপর রাখা ছিল জ্বলন্ত মোমবাতি। কেক কাটার আগে সেই মোমবাতিতে ফুঁ দিতেই বিপত্তি। চুলে আগুন ধরে যায় অভিনেত্রীর। আতঙ্কে চিৎকার করে ওঠেন নিকোল। আরেকটু হলে জামাতেও আগুন লেগে যেত তাঁর। ভিডিয়োটি শেয়ার করে মার্কিন অভিনেত্রী লেখেন, "আচ্ছা ... এখন পর্যন্ত ৪০।" নিকোল রিচির শেয়ার করা এই ভিডিয়োটি নিমেষে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন-অন্তর্বাস খুলে জোর করে ভিডিয়ো শ্যুট, Sanjay Rajoura-র বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

Shared post on

Hideout.co Log In - arablionz Your Favorite Content, Engage with

এই ভিডিয়োর নিচে প্রায় ১৫ হাজার কমেন্ট পড়েছে। নিকোলের স্বামী, সংগীতশিল্পী জোয়েল ম্যাডেন, রসিকতা করে লিখেছেন, "এটা গরম"। কুইয়ার আই হোস্ট অ্যান্টনি পোরোস্কি মন্তব্য করেছেন, "আমি হাসতে ভয়ঙ্কর বোধ করছি, দুঃখিত, জন্মদিনের শুভেচ্ছাও !!!" কেটি পেরি লিখেছেন, "অপেক্ষা কর, অপেক্ষা হে ভগবান।" গায়ক কেলি রোল্যান্ড লিখেছেন, "আমার হৃদয় থমকে গেছে !!!!" অভিনেতা এলেন পম্পেও বলেছেন, "HBD !!! আশা করি আপনি ঠিক আছেন!"

রিয়েলিটি সিরিজ 'দ্য সিম্পল লাইফ' দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন নিকোল রিচি (Nicole Richie), যেখানে তিনি তাঁর শৈশবের বন্ধু এবং সহকর্মী প্যারিস হিল্টনের সঙ্গে অভিনয় করেন।২০০৩ থেকে ২০০৭ পর্যন্ত ওই রিয়ালিটি শোটি সম্প্রচারিত হয়। এছাড়াও 'কিডস ইন আমেরিকা' এবং 'হোয়াইট কলার ব্লু' -এর মতো চলচ্চিত্রেও অভিনয় করেন নিকোল। 'সিক্স ফিট আন্ডার' এবং 'রুপল ড্র্যাগ রেস'-এর মতো টিভি শোতেও অংশ নিয়েছিলেন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)