ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে স্নাতক, অভিনয়ে প্রথম স্থান পেলেন Ritabhari Chakraborty

সম্প্রতি ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার শংসাপত্র পেয়েছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 18, 2021, 04:16 PM IST
ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে স্নাতক, অভিনয়ে প্রথম স্থান পেলেন Ritabhari Chakraborty

নিজস্ব প্রতিবেদন : একদিকে যেমন মডেলিং, অভিনয় কেরিয়ার সামলাচ্ছেন, ঠিক তেমনই পড়াশোনাটাও সমান তালে চালিয়ে গিয়েছেন। ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় (University of California) থেকে পড়াশোনা করছিলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সম্প্রতি শেষ হয়েছে অভিনেত্রীর স্নাতক স্তরের পড়াশোনা। কিছুদিন আগেই ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার শংসাপত্র পেয়েছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। শুধু তাই নয়, বিশ্ববিদ্যালয় থেকে অভিনয়েও প্রথম স্থান পেয়েছেন তিনি। 

স্নাতক এবং অভিনয়ে প্রথম হওয়ার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। লিখেছেন, ''UCLA থেকে স্নাতক হওয়ার বিষয়টা আমার কাছে ভীষণই রোমাঞ্চকর ছিল। সত্যিই কোনও ধারণা ছিল না যে আমি প্রতিযোগিতা জিতবো। আমাদের প্রোগ্রামের প্রধান ব্রায়ান ফাগান এই ঘোষণাটি করছেন। ''

আরও পড়ুন-Covid- বিধি মেনে, ৫০ জনকে নিয়ে ভারতলক্ষ্মীতে শুরু 'মিঠাই'-র শ্যুটিং

২০২০ থেকে ২০২১ গত একবছর কঠিন পরিস্থিতির মধ্যে দিয়েই কাটিয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) )। মার্কিন মুলুকে গিয়ে ক্লাস করার উপায় ছিল না, তাই অনলাইনেই ক্লাস করেছেন। মাঝে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তিও হয়েছিলেন, তারই মাঝে শারীরিক কষ্ট নিয়েও নিয়মিত ক্লাস করেছেন অভিনেত্রী। কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় ভার্চুয়াল সমাবর্তন অনুষ্ঠানের একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মেয়ের সাফল্যের কথা ফেসবুকে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন মা শতরূপা সান্যাল। ফের একবার স্নাতক হওয়ার কিছু মুহূর্তের কোলাজ সকলের সঙ্গে ভাগ করে নিলেন ঋতাভরী। সঙ্গে অভিনয়ে প্রথম হওয়ার জন্য উচ্ছ্বসিত অভিনেত্রী।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.