Srabanti Chatterjee: জল্পনার শেষ, তৃণমূলে যোগ দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়!

সোমবার বাসন্তীতে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের একটি কর্মিসভায় দলের পতাকা হাতে তুলে নিলেন। 

Updated By: Nov 29, 2021, 06:27 PM IST
Srabanti Chatterjee:  জল্পনার শেষ, তৃণমূলে যোগ দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়!
শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: গত ১১ নভেম্বর ভারতীয় জনতা পার্টির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। টুইটে দলের প্রতি অসন্তোষ প্রকাশ করে বিজেপি ত্যাগ করেছিলেন তিনি। তখনই রাজনৈতিক দলের একাংশ মনে করেছিলেন, ঘাসফুলের দিকে ঝুঁকছেন শ্রাবন্তী। সেই জল্পনায় অবশেষে ইতি টানলেন। 

সোমবার বাসন্তীতে তৃণমূলের একটি কর্মিসভায় দলের পতাকা হাতে তুলে নিলেন তিনি। সেখানেই শেষ নয়, মঞ্চ থেকে খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদও জানান তিনি। তৃণমূলের ওই দলীয় সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের পাঁচ বিধায়ক- শওকত মোল্লা, পরেশরাম দাস, সুব্রত মণ্ডল। শ্রাবন্তী সভামঞ্চ থেকে বলেন, “আমি বাংলার জন্য কাজ করতে চাই। বাংলারই মেয়ে আমি। মমতাদি’কে অনেক ধন্যবাদ। আপনাদের কাছে অনুরোধ, আমায় আপন করে নিন। আমি আপনাদের জন্যই কাজ করতে চাই।”

আরও পড়ুন, BJP Candidate List: পুরভোটে BJP-র পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা, ১৪৪ ওয়ার্ডে আস্থা তরুণ ও মহিলাদের উপর

একুশের বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে পা দিয়েছিলেন শ্রাবন্তী। আট মাস পর বিজেপির সঙ্গত‍্যাগ করেন টলিউড অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই টুইট করে জানান এ খবর। দল ছাড়ার কারণ হিসেবে তাঁর যুক্তি, বাংলার জন‍্য কাজ করার কোনো ইচ্ছা বা আন্তরিকতা নেই বিজেপির মধ‍্যে। 

একুশের বিধানসভা ভোটে (WB Assembly Election 2021 ) শাসকদলের সঙ্গে পাল্লা দিয়ে ঝাঁকে ঝাঁকে অভিনেতা যোগ দেন গেরুয়া শিবিরে। কিন্তু নির্বাচনের ফল বের হতেই এক একে মোহভঙ্গ হতে থাকে। প্রথমে রাজনীতি ছাড়ার ঘোষণা করেন অভিনেতা তনুশ্রী চক্রবর্তী (Tnusree Chakraborty)। তারপরেই বিজেপি ছাড়েন অভিনেতা শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় । 

তবে এই ঘটনাকে কেন্দ্র করেই কার্যত তুঙ্গে রাজনৈতিক তরজা। শ্রাবন্তী সত্যিই দলে যোগ দিচ্ছেন কি না তা স্পষ্ট নয়। সে বিষয়ে নিজেও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। তৃণমূলের তরফেও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত জানানো হয়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.