'বিশেষ বন্ধু' Shovan-র সঙ্গে মিলে করোনার টিকা নিলেন Swastika

সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2021, 07:13 PM IST
'বিশেষ বন্ধু' Shovan-র সঙ্গে মিলে করোনার টিকা নিলেন Swastika

নিজস্ব প্রতিবেদন : করোনার প্রতিষেধকের প্রথম ডোজ নিলেন টেলিপর্দার 'রাধিকা', ওরফে স্বস্তিকা দত্ত(Swastika Dutta)। 'বিশেষ বন্ধু' শোভন গঙ্গোপাধ্যায়ের (Shovan Ganguly) সঙ্গে। আর সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। 

গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের (Shovan Ganguly) সঙ্গে টিকা নিতে যাওয়ার ছবি পোস্ট করে কিছুটা মজা করেই ক্যাপশান দিয়েছেন স্বস্তিকা (Swastika Dutta)। লিখেছেন, 'JAB”,we met! প্রথম ডোজ নিলাম।' ছবিতে স্বস্তিকাকে ছিমছাম টি-শার্টে এবং শোভনকেও টি-শার্ট ও জিন্সে দেখা যাচ্ছে। তাঁদের দুজনের মুখই মাস্কে ঢাকা।

আরও পড়ুন-রিপোর্ট করে উড়িয়ে দেওয়া হয়েছে Facebook প্রোফাইল, অভিযোগ ক্ষুব্ধ স্বস্তিকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Dutta(@swastika023)

শোভন-স্বস্তিকা (Swastika Dutta, Shovan Ganguly) জুটির এই ছবিতে লাইক করেছেন ১৮ হাজারেরও বেশি নেটিজেন। প্রসঙ্গত, স্বস্তিকা ও শোভন কেউই প্রকাশ্যে কিছু স্বীকার না করলেও টলিপাড়ায় জোর গুঞ্জন গায়ক শোভনের সঙ্গে সম্পর্কে রয়েছেন টেলিভিশনের 'রাধিকা'।

প্রসঙ্গত, বেশিরভাগ ধারাবাহিক গুলির শ্যুটিংই এখন বাড়ি থেকে হচ্ছে। এই তালিকায় রয়েছে স্বস্তিকা দত্ত (Swastika Dutta) অভিনীত 'কি করে বলব তোমায়' ধারাবাহিকটি। জানা যাচ্ছে,, প্রতিদিনই প্রায় ৬টি করে দৃশ্যে শ্যুট করে পাঠাতে হচ্ছে স্বস্তিকাকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.