Shahrukh-Kajol-র 'সুরজ হুয়া মাধ্যম' গানে নাচ তারকা দম্পতি সৌরভ-ত্বরিতার

  আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণ-তে বসেছিল রাজকীয় বিয়ের আসর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 17, 2021, 09:33 PM IST
Shahrukh-Kajol-র 'সুরজ হুয়া মাধ্যম' গানে নাচ তারকা দম্পতি সৌরভ-ত্বরিতার

নিজস্ব প্রতিবেদন :  আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণ-তে বসেছিল রাজকীয় বিয়ের আসর। শুক্রবার সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় (Twarita chatterjee)। পাত্র তরুণ কুমার (Tarun Kumar)-এর নাতি, অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)। 

সৌরভ-ত্বরিতার বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন টলিপাড়ার অনেকেই। সৌরভের দাদা-বৌদি গৌরব দেবলীনা ছাড়াও ছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়, ভাস্বর চট্টোপাধ্যায়, অভিনেত্রী জুহি সেনগুপ্ত, সহ এসেছিলেন আরও অনেকেই। ছিল রানি রাসমণি ধারাবাহিকের গোটা টিম। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সৌরভ-ত্বরিতার বিয়ের নানান ভিডিয়ো ও ছবি। যেখানে বিয়ের মুহূর্তে দেখা গিয়েছে তারকা দম্পতিকে।

আরও পড়ুন-'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিকের সারদাময়ীকে বিয়ে করলেন Tarun Kumar-র নাতি Sourav

তবে শুধু বিয়ের অনুষ্ঠানেরই নয়, ইনস্টাগ্রামে উঠে এসেছে সৌরভ-ত্বরিতার সঙ্গীত-এর ভিডিয়ো, যেখানে 'সুরজ হুয়া মাধ্যম' গানে নাচতে দেখা যাচ্ছে বর-কনেকে। আরও একটি ভিডিয়োতে বলিউডের গানে বান্ধবী সন্দীপ্তা সেনের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে রানি রাসমণির 'সারদাময়ী'কে।। রয়েছে আরও অনেক মুহূর্ত। 

আরও পড়ুন-ভাই সৌরভ ও ত্বরিতার বিয়েতে বরযাত্রী হয়ে গেলেন গৌরব-দেবলীন, প্রাক্তন স্ত্রীর বাড়ির অনুষ্ঠানে হাজির ভাস্বর

বর্তমানে 'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিকে সারদামায়ের ভূমিকায় অভিনয় করছেন ত্বরিতা। সৌরভের সঙ্গে ত্বরিতা অভিনয় করেছিলেন 'হৃদয়হরণ বি এ পাশ' ধারাবাহিকে। সেখান থেকেই তাঁদের প্রেম। সেই প্রেম এবার পরিণতি পেল। জানা যাচ্ছে, রিসেপশনে সোনালি লেহেঙ্গায় সাজবেন অভিনেত্রী, আর সৌরভ পরবেন ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা শেরওয়ানি।  

প্রসঙ্গত, সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee) হলেন তরুণ কুমার ও সুব্রতা দেবীর একমাত্র মেয়ে ঝিমলি বন্দ্যোপাধ্যায়ের ছেলে। সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)ও অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। বেশকিছু বাংলা ধারাবাহিকের পাশাপাশি দেবাশীষ সেন শর্মার ছবি 'বাইসাইকেল কিক'-এ অভিনয় করেছেন সৌরভ।

আরও পড়ুন- বিয়েতে বাঙালিয়ানা, রিসেপশনে মুঘল স্টাইলে সাজবেন 'কৃষ্ণকলি' আর 'খরকুটো'র তৃণা, জেনে নিন তাঁদের বিয়ের খুঁটিনাটি

.