Aindrila Sharma: একবছর পর শুটিং সেটে ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা শর্মা,'এভাবেই ফিরে আসা যায়',আবেগঘন সব্যসাচী

ঐন্দ্রিলার উদ্দেশ্যে সব্যসাচী লেখেন, 'উপায় না থাকলে, হিমশীতল রাতে নিজের স্বপ্নগুলোকে ঝলসে তাপ পোয়াতে হয়। ভোরের আলো ফুটলে, ফের নতুন করে স্বপ্ন বুনতে হয়। নিজের স্বপ্নপোড়া গন্ধ যতদিন তোমার নাকে লেগে থাকবে, জানবে তুমি অপ্রতিরোধ্য।  এভাবেই ফিরে আসা যায়।'

Updated By: Mar 3, 2022, 01:53 PM IST
Aindrila Sharma: একবছর পর শুটিং সেটে ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা শর্মা,'এভাবেই ফিরে আসা যায়',আবেগঘন সব্যসাচী

নিজস্ব প্রতিবেদন: বিগত এক বছরেরও বেশি সময় ক্যান্সারের সঙ্গে যুদ্ধ চালিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। সাহস আর মনের জোরে মারণরোগকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন অভিনেতা। এবার পা রাখলেন শুটিং সেটে। 

এর আগেও ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেসময় এই মারণ রোগকে হারিয়ে জয়ী হয়েছিলেন তিনি। তাঁর পাঁচবছর পর ফের এই রোগে আক্রান্ত হন অভিনেতা। এবারে তাঁর যন্ত্রণা ও শারীরিক অবস্থা আগেরবারের তুলনায় অনেকটাই ছিল দুর্বিষহ। তাও মনের জোরে যুদ্ধ জারি রেখেছেন ঐন্দ্রিলা। কেমন আছেন অভিনেতা, তা প্রায় প্রত্যেকমাসেই নিয়ম করে দর্শকদের জানিয়েছেন ঐন্দ্রিলার কাছের মানুষ, তাঁর সহযোদ্ধা অভিনেতা সব্যসাচী চৌধুরী। কীভাবে তিনি ও ঐন্দ্রিলা একইসঙ্গে এই যুদ্ধ চালিয়েছেন, তার খুঁটিনাটি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। সময়ের সঙ্গে সঙ্গে যা অবশ্যই অসংখ্য ক্যান্সারে আক্রান্ত মানুষ ও তাঁদের পরিবারের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছে। 

গত বছর ডিসেম্বরেই সব্যসাচী ঐন্দ্রিলার সুস্থতার খবর জানিয়ে বলেছিলেন, খুব শীঘ্রই ক্যামেরার সামনে ফিরবেন অভিনেতা। এবার তাই হল। খুশির সেই খবর দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন সব্যসাচী। ফেসবুকে দুটি ছবি পোস্ট করে সব্যসাচী লেখেন, 'প্রথম ছবিটি দিল্লির হাসপাতালে তোলা, কেমো শুরু হয় সেইদিন,১ মার্চ, ২০২১।দ্বিতীয় ছবিটি গতকালের। ১ মার্চ, ২০২২। উপায় না থাকলে, হিমশীতল রাতে নিজের স্বপ্নগুলোকে ঝলসে তাপ পোয়াতে হয়। ভোরের আলো ফুটলে, ফের নতুন করে স্বপ্ন বুনতে হয়। নিজের স্বপ্নপোড়া গন্ধ যতদিন তোমার নাকে লেগে থাকবে, জানবে তুমি অপ্রতিরোধ্য। 
এভাবেই ফিরে আসা যায়।'

সম্প্রতি দিদি নম্বর ওয়ানে অংশগ্রহণ করেন ঐন্দ্রিলা। এতদিন পর সেটে ফেরা কতোটা উপভোগ করলেন অভিনেতা? উত্তরে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে অভিনেতা জানান, 'এক বছরেরও বেশি সময় পর শুটিং করলাম। ক্যামেরার সামনে গেলাম, সেটে ফিরলাম। খুবই ভালো লাগল, খুবই এক্সাইটেড ছিলাম। পাশাপাশি একটু চিন্তিতও ছিলাম। সব ভালোয় ভালোয় হয়েছে। খুব এনজয় করেছি। দিদি নম্বর ওয়ানে আগেও অনেকবার গিয়েছি। ওখানকার ক্রিউ মেম্বারদের সঙ্গেও খুব ভালো সম্পর্ক। সবাই আমার পরিচিত। ওরা অসম্ভব খেয়াল রেখেছে। রচনাদি খুব সুন্দর করে ওয়েলকাম করেছে। প্রত্যেকটা শটের পর জিগেস করেছে, বসব কিনা, খাবার জল সবকিছুর খেয়াল রেখেছে। বাড়ির মতোই পরিবেশ তৈরি করেছিল।' কবে ফের ধারাবাহিকে বা ছবিতে দেখা যাবে অভিনেতাকে? তার উত্তরে বলেন, 'এবার কাজ শুরু করব, আপাতত কাজের কোনও অফার নেই। কোনও নতুন কাজ করলে অবশ্যই জানাব।'

আরও পড়ুন: Gulzar-Srijit Mukherji: সৃজিতের ছবির জন্য গান লিখছেন গুলজার, ইচ্ছেপূরণ পরিচালকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.