Aindrila Sharma: মনের জোরে দ্বিতীয়বার ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধে জয়ী ঐন্দ্রিলা

সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করলেন সব্যসাচী চৌধুরী

Updated By: Dec 3, 2021, 01:35 PM IST
Aindrila Sharma: মনের জোরে দ্বিতীয়বার ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধে জয়ী ঐন্দ্রিলা

নিজস্ব প্রতিবেদন: ক্যানসারে ভুগছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এর আগেও ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেসময় এই মারণ রোগকে হারিয়ে জয়ী হয়েছিলেন তিনি। তাঁর পাঁচবছর পর ফের এই রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা। এবারে তাঁর যন্ত্রণা ও শারীরিক অবস্থা আগেরবারের তুলনায় অনেকটাই দুর্বিষহ। তাও মনে জোরে যুদ্ধ জারি রেখেছেন ঐন্দ্রিলা। কেমন আছেন অভিনেতা, তা প্রায় প্রত্যেকমাসেই নিয়ম করে দর্শকদের জানান অভিনেতা সব্যসাচী চৌধুরী। এবার সুখবর দিলেন অভিনেতা। 

সোশ্যাল মিডিয়ায় সব্যসাচী লিখেছেন,'ঐন্দ্রিলাকে নিয়ে এটাই আমার শেষ লেখা। আর এটাই হলো ওর চিকিৎসার শেষ মাস। সেই ফেব্রুয়ারী থেকে দিন গোনা শুরু হয়েছিল আর অবশেষে সেই বহু প্রতীক্ষিত ডিসেম্বর মাস এলো। ইংমার বার্গম্যানের একটা বহু পুরনো সিনেমা দেখেছিলাম, যেখানে মৃত্যু এসেছে নায়কের প্রাণ নিতে আর এক ধূসর প্রান্তরে বসে, নায়ক মৃত্যুর সাথে দাবা খেলছে। খুব সামনে থেকে এই অসুখটাকে পর্যবেক্ষণ করে, বারবার ওই সিনেমাটার কথা মনে পরে যায় আমার। একটা গুটিকে রক্ষা করতে পনেরোটা গুটি ছুটোছুটি করছে। নিয়ম মেনে, মাপ মেনে নড়াচড়া করে প্রতিপক্ষকে প্রতিহত করাই তাদের মূল লক্ষ্য। সারাটা বছর ধরে ডাক্তাররা এবং ওর পরিবার মিলে সেটাই করে এসেছে, এক মুহূর্তের জন্যও কেউ হাল ছাড়েনি। জীবন সংশয় আছে জেনেও ঝুঁকি নিয়ে অস্ত্রোপচার করা হয় মে মাসে। কিছুদিন আগে, অস্ত্রোপচারের ঠিক ছয় মাস পর পুনরায় পরীক্ষা করা হয় ওকে। ডাক্তার জানিয়েছেন যে কোনও বদ কোষ অবশিষ্ট নেই ওর শরীরে। এই মুহূর্তে, ঐন্দ্রিলা সুস্থ এবং বিপদমুক্ত।'

আরও পড়ুন: TRP List: মিঠাইকে জোর টক্কর খুকুমণির, সঙ্গে উমা ও অপু

আরও পড়ুন: Avijatrik: সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষে বড়পর্দায় অপুর প্রত্যাবর্তন

সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষের শুভকামনা পেয়েছে ঐন্দ্রিলা। তাঁদের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন সব্যসাচী। তিনি লিখেছেন,'একটা মেয়ে অনন্ত নিশি থেকে ধূমকেতুর মতন ছুটে এসে ফের নিকষ অন্ধকারে হারিয়ে যাবে, সেটা আমিও ঠিক মেনে নিতে পারিনি। আজ আমি অকপটে স্বীকার করতেই পারি যে আমি বড়ই স্বার্থপর, তোমাদের আপডেট দেওয়ার একটাই উদ্দেশ্য ছিল আমার। আমি চেয়েছিলাম তোমাদের মনে ওকে বাঁচিয়ে রাখতে, ওকে চোখে আঙ্গুল দিয়ে দেখাতে যে তোমায় কেউ ভোলেনি, কয়েক হাজার মানুষ স্বার্থহীন ভাবে অপেক্ষা করছে, ভালোবাসছে, প্রার্থনা করছে তোমার জন্য। তাই লজ্জার মাথা খেয়ে আমি প্রতি মাসেই কলম ধরেছি। তবে তোমরা ভাবতেও পারবে না যে তোমাদের অফুরন্ত ভালোবাসা কিভাবে প্রতিফলিত হয়েছে ওর জীবনে। অনেক অচেনা মানুষ নিঃস্বার্থভাবে পুজো দিয়েছেন, প্রসাদী ফুল পাঠিয়েছেন, শুভেচ্ছাবার্তা এবং উপহার পাঠিয়েছেন। ওর কাছে অতি যত্নে সব কিছু রাখা আছে। আমি ধন্যবাদ জানিয়ে তোমাদের কাউকে ছোট করবো না।' সব্য়সাচী লিখেছেন, ঐন্দ্রিলা বলেছেন আগামী বছরই ফ্লোরে ফিরছেন অভিনেতা। এখন শুধু সেই সময়ের অপেক্ষা।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)