TRP List: মিঠাইকে জোর টক্কর খুকুমণির, সঙ্গে উমা ও অপু

টিআরপি যুদ্ধে প্রথম দশে ১৪টি ধারাবাহিক

Updated By: Dec 2, 2021, 06:46 PM IST
TRP List: মিঠাইকে জোর টক্কর খুকুমণির, সঙ্গে উমা ও অপু

নিজস্ব প্রতিবেদন: বাঙালি খাদ্য়রসিক এ তো সকলেরই জানা, এরই প্রভাব পড়েছে ধারাবাহিকেও! এই সপ্তাহের টিআরপি তালিকা অবশ্য সেদিকেই ইঙ্গিত দিচ্ছে। এতোদিন ধরে মনোহরা তো ছিলই শীর্ষে এবার তাকে টক্কর দিচ্ছে শাপলা চিংড়ির ঘন্ট। পঞ্চমস্থান থেকে এবার দ্বিতীয়স্থানে উঠে এসেছে 'খুকুমণি'। তবে এই সপ্তাহেও শীর্ষস্থান দখল করে রেখেছে 'মিঠাই'। গত সপ্তাহের থেকে ০.১ নম্বর কম হলেও এবারও সে অপ্রতিরোধ্য। 

১১.১ নম্বর নিয়ে প্রথমস্থানে রয়েছে 'মিঠাই'। তাঁর থেকে নম্বরে অনেকটাই পিছিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে 'খুকুমণি'। তার প্রাপ্ত নম্বর ৮.৯। নতুন ধারাবাহিকে মজেছে দর্শকেরা, তা আর বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে দ্বিতীয়স্থান থেকে একধাপ নিচে নেমে এসেছে 'উমা'। এই সপ্তাহে তার প্রাপ্ত নম্বর ৮.৬। যা গত সপ্তাহের থেকে কিছুটা কম। তৃতীয়স্থানে উমার সঙ্গেই রয়েছে 'অপরাজিতা অপু'। চতুর্থস্থানেও একসঙ্গে রয়েছে দুটি ধারাবাহিক। 'যমুনা ঢাকি' ও 'সর্বজয়া', দুজনেরই প্রাপ্ত নম্বর ৮.৫। এই সপ্তাহে পঞ্চমস্থানে রয়েছে 'ধুলোকণা'। তাঁর প্রাপ্ত নম্বর ৭.৪। দশম থেকে এই ধারাবাহিক উঠে এসেছে পঞ্চমস্থানে। 

আরও পড়ুন: Mirzapur: ফের রহস্যজনক মৃত্যু! ফ্ল্যাট থেকে উদ্ধার মির্জাপুর খ্যাত অভিনেতার পচাগলা দেহ

এই সপ্তাহে টিআরপি তালিকায় ষষ্ঠস্থানে রয়েছে 'খেলাঘর। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৩। ৭.১ নম্বর নিয়ে সপ্তমস্থানে রয়েছে 'শ্রীময়ী'। অষ্টমস্থানে রয়েছে 'মন ফাগুন', তার নম্বর ৭.০। দশমস্থান থেকে এই ধারাবাহিক উঠে এসেছে অষ্টমস্থানে। নবমস্থানে রয়েছে 'খড়কুটো'। তার প্রাপ্ত নম্বর ৬.৬। এই সপ্তাহে দশমস্থানে রয়েছে চারটি ধারাবাহিক। 'রানি রাসমণি উত্তর পর্ব', 'এই পথ যদি না শেষ হয়', 'বরণ' ও 'গঙ্গারাম'। এই চার ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৭।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)