Akshay Kumar- Richa Chadha : 'এদেশে আপনার থেকেও বেশি প্রাসঙ্গিক রিচা', অক্ষয়কে তোপ প্রকাশ রাজের

 রিচার বিরোধিতা নয়, বরং তার পাশেই দাঁড়ালেন অভিনেতা প্রকাশ রাজ। রিচার পাশে দাঁড়িয়ে পাল্টা অক্ষয়কেই আক্রমণ করেন তিনি। এদিকে ক্ষমা চেয়ে রিচা চাড্ডা লেখেন, যে তিনটি শব্দ নিয়ে বিতর্ক হচ্ছে, তেমনটা আমার উদ্দেশ্য ছিল না। আমার কথায় যদি কেউ যদি আঘাত পেয়ে থাকেন, তাহলে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি কোনও উদ্দেশ্য নিয়ে এধরনের মন্তব্য করিনি। তাহলে তো আমার ভাইকেও আক্রমণ করা হয়, কারণ আমার ভাইও সেনাবাহিনীতে রয়েছে। আমার দাদুও সেনার গুরুত্বপূর্ণ পদে ছিলেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 26, 2022, 01:46 PM IST
Akshay Kumar- Richa Chadha : 'এদেশে আপনার থেকেও বেশি প্রাসঙ্গিক রিচা', অক্ষয়কে তোপ প্রকাশ রাজের

Akshay Kumar, Richa Chadha, India Army,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : লেফটেন্য়ান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর ট্য়ুইট নিয়ে মজা করেছিলেন রিচা চাড্ডা। তারপরই শুরু হয় বিতর্ক। রিচার মন্তব্যের প্রতিবাদ জানিয়েছিলেন অনেকেই। সেই দলে ছিলেন অক্ষয় কুমার। তবে এই বিতর্কে রিচার বিরোধিতা নয়, বরং তার পাশেই দাঁড়ালেন অভিনেতা প্রকাশ রাজ। রিচার পাশে দাঁড়িয়ে পাল্টা অক্ষয়কেই আক্রমণ করেন তিনি।

প্রকাশ রাজ লেখেন, 'অক্ষয় আপনার কাছে এটা আশা করি নি। বলতে বাধ্য হচ্ছি, এই দেশে রিচা আপনার থেকেও বেশি প্রাসঙ্গিক।' এই কথার সঙ্গে রিচাকে সমর্থন করে প্রকাশ রাজ বলেন, 'আমরা আপনার পাশে আছি রিচা। আপনি ঠিক কী বলতে চেয়েছেন তা বুঝেছি।'

আরও পড়ুন-‘কথামৃত জীবনের সম্পর্কের থেকেও সম্পর্কের জীবনের কথাই বেশি বলে’ লিখলেন মমতা শংকর

ঠিক কী ঘটেছে?

সম্প্রতি, নর্দান আর্মি কমান্ডার উপেন্দ্র দ্বিবেদী লিখেছিলেন, 'পাক অধিকৃত কাশ্মীর পুনরায় ছিনিয়ে নিতে সেনারা শুধুমাত্র সরকারি অনুমতির অপেক্ষায় রয়েছে।' সেনাপ্রধানের এই মন্তব্য শেয়ার করে রিচা ট্যুইটে লেখেন, 'গালওয়ান হাই বলছে।' আর রিচার এই মন্তব্যেই বিতর্কের ঝড় ওঠে। পরে নিজের মন্তব্যের জন্য ক্ষমাও চেয়ে নেন রিচা চাড্ডা। লেখেন, যে তিনটি শব্দ নিয়ে বিতর্ক হচ্ছে, তেমনটা আমার উদ্দেশ্য ছিল না। আমার কথায় যদি কেউ যদি আঘাত পেয়ে থাকেন, তাহলে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি কোনও উদ্দেশ্য নিয়ে এধরনের মন্তব্য করিনি। তাহলে তো আমার ভাইকেও আক্রমণ করা হয়, কারণ আমার ভাইও সেনাবাহিনীতে রয়েছে। আমার দাদুও সেনার গুরুত্বপূর্ণ পদে ছিলেন। ১৯৬০ সালে ইন্দো-চায়না যুদ্ধে ওঁর পায়ে গুলিও লাগে। আমার মামাও প্যারাশুট বাহিনীভুক্ত সৈনিক। তাই এটা আমার রক্তে রয়েছে। যখন তাঁর ছেলে শহিদ হয়েছিলেন, তখন গোটা পরিবারই আঘাত পেয়েছিল। তাই আমাদের মতো মানুষরা এই অনুভূতিটা জানে। এই আবেগটাও আমি বুঝি।

যদিও রিচার এই মন্তব্যের পরও বিতর্ক থামেনি। নেটপাড়া জুড়ে তরজা চলছেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.