শহীদ জওয়ানদের আর্থিক সহায়তার অভিনব আইডিয়া দিলেন অক্ষয়কুমার

প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে অক্ষয় কুমার তাঁর সোশ্যাল সাইটে একটি ভিডিও মেসেজের মাধ্যমে একটি হৃদয়গ্রাহী বার্তা ভাগ করে নিলেন সবার সঙ্গে। একটি ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে কীভাবে শহীদ জওয়ানদের আর্থিক সহায়তা করা যায় তারই আইডিয়া দিলেন তিনি।

Updated By: Jan 28, 2017, 03:21 PM IST
শহীদ জওয়ানদের আর্থিক সহায়তার অভিনব আইডিয়া দিলেন অক্ষয়কুমার

ওয়েব ডেস্ক: প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে অক্ষয় কুমার তাঁর সোশ্যাল সাইটে একটি ভিডিও মেসেজের মাধ্যমে একটি হৃদয়গ্রাহী বার্তা ভাগ করে নিলেন সবার সঙ্গে। একটি ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে কীভাবে শহীদ জওয়ানদের আর্থিক সহায়তা করা যায় তারই আইডিয়া দিলেন তিনি।

তাঁর অভিনীত ছবিগুলিতে রয়েছে দেশপ্রেম, রয়েছে দেশের জন্য সাহসিকতার পরিচয়। এই ধরনের অভিনয় করে তিনি তাঁর ভক্তদের পাশাপাশি সমালোচকদের কাছ থেকেও পেয়েছেন বিপুল প্রশংসা। তিনি অক্ষয় কুমার। দেশকে রক্ষা করতে যে সমস্ত জওয়ানরা শহীদ হয়ে যান, তাঁদের পরিবারের জন্য অক্ষয় একটি ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশন আনতে চান। সেই আইডিয়ার কথাই জানিয়েছেন তাঁর সোশ্যাল সাইটে। তাঁর ভক্তরা যদি তাঁর এই সিদ্ধান্তে সহমত হন তবে তিনি নিজেই এই ওয়েবসাইট ওপেন করবেন। ৬৮তম প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে অক্ষয়ের এই আহ্বান সত্যিই হ্রদয়গ্রাহী।