মাত্র ১ দিনেই 'প্যাডম্যান'-এর বক্স অফিস কালেকশন কত জানেন?

ঋতুস্রাব নিয়ে সমাজকে সচেতন করতে, কুসংস্কার মুক্ত করতে পদক্ষেপ নিয়েছেন অক্ষয় কুমার। তৈরি করেছেন 'প্যাডম্যান' ফিল্ম। তবে শুধু সিনেমাই নয়। ঋতুস্রাব ও এই সময় স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার, মহিলাদের সুরক্ষা নিয়ে ক্যাম্পেনও চালাচ্ছেন আক্কি ও তাঁর 'প্যাডম্যান' টিম। সোশ্য়াল মিডিয়ায় যে ক্যাম্পেনে সাড়া দিয়ে অনেকেই লজ্জা ভুলে স্যানিটারি ন্যাপকিন হাতে সোশ্যাল সাইটে ছবিও পোস্ট করছেন। তাই বলা যেতে পারে অক্ষয়ের 'প্যাডম্যান' মুক্তির আগে থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। 

Updated By: Feb 10, 2018, 05:25 PM IST
মাত্র ১ দিনেই 'প্যাডম্যান'-এর বক্স অফিস কালেকশন কত জানেন?

নিজস্ব প্রতিবেদন: ঋতুস্রাব নিয়ে সমাজকে সচেতন করতে, কুসংস্কার মুক্ত করতে পদক্ষেপ নিয়েছেন অক্ষয় কুমার। তৈরি করেছেন 'প্যাডম্যান' ফিল্ম। তবে শুধু সিনেমাই নয়। ঋতুস্রাব ও এই সময় স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার, মহিলাদের সুরক্ষা নিয়ে ক্যাম্পেনও চালাচ্ছেন আক্কি ও তাঁর 'প্যাডম্যান' টিম। সোশ্য়াল মিডিয়ায় যে ক্যাম্পেনে সাড়া দিয়ে অনেকেই লজ্জা ভুলে স্যানিটারি ন্যাপকিন হাতে সোশ্যাল সাইটে ছবিও পোস্ট করছেন। তাই বলা যেতে পারে অক্ষয়ের 'প্যাডম্যান' মুক্তির আগে থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। 

তবে শুধু জনপ্রিয়তাই নয়, ৯ ফেব্রুয়ারি শুক্রবার মুক্তি পাওয়ার পর বক্স অফিসে প্যাডম্যানের যাত্রা কিন্তু মন্দ না। মাত্র ১ দিনেই ১০.৬ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। টুইট করে একথা জানিয়েছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ। 

শুধু তাই নয়, 'প্যাডম্যান' ফিল্মের বেশ প্রশংসাই শোনা গেছে তরণ আদর্শকে গলায়। শুধু তাই নয়, এধরণের ছবি বেছে নেওয়ার সাহস দেখানোয় অক্ষয়ের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি। প্রশংসা করেছেন রাধিকা আপ্তের অভিনয়েরও।

আরও পড়ুন- ১৪ বছরের 'বনবাস' শেষে ফের পর্দায় সলমনের 'ভাবিজি'