'গুডবাই অ্যাঞ্জেল', মন ভাঙল Alia Bhatt এর

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন আলিয়া

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 8, 2021, 05:08 PM IST
'গুডবাই অ্যাঞ্জেল', মন ভাঙল Alia Bhatt এর
আলিয়া ভাট

নিজস্ব প্রতিবেদন : ​পোষ্যর মৃত্যুতে ভেঙে পড়লেন আলিয়া ভাট। পোষ্য শিবার মৃত্যুতে তার ছবি শেয়ার করে বিদায় জানালেন আলিয়া ভাট। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন আলিয়া। পোষ্যর সঙ্গে ছবি শেয়ার করে আলিয়া লেখেন, 'গুডবাই মাই অ্য়াঞ্জেল '। আলিয়ার ওই পোস্ট দেখে তাঁর অনুরাগীদের মন ভেঙে যায়।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

লকডাউন ওঠার পর বর্তমানে সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং নিয়ে ব্যস্ত আলিয়া ভাট। বনশালির সিনেমার শ্যুটিং থেকে সময় বের করে নতুন বছরে রণবীর কাপুরদের সঙ্গে রাজস্থানে পাড়ি দেন আলিয়া ভাট। রাজস্থানের রণথম্ভোরে যখন কাপুর পরিবারের সঙ্গে আলিয়ারা (Alia Bhatt) পাড়ি দেন, সেই সময় থেকেই বলিউডের এই জুটির উপর ক্যামেরা তাক করে থাকে। রণথম্ভোরে গিয়ে রণবীর-আলিয়ার সঙ্গে ফ্রেমবন্দি হন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনও। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : 'মাই গার্ল' রিয়ার সঙ্গে ছবি রোডিসের Rajiv-এর, জোর গুঞ্জন

অন্যদিকে রণথম্ভোর থেকে ফেরার পর দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) জন্মদিনে ফের বলিউডের 'রালিয়াকে' দেখা যায়। দিদি শাহিন ভাটকে সঙ্গে নিয়ে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট হাজির হন দীপিকার জন্মদিনে। বর্তমানে আলিয়া যখন গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং নিয়ে ব্যস্ত, সেই সময় রণবীর শেষ করে ফেলেন শামসেরার শ্যুটিং। যদিও বলিউডের এই জনপ্রিয় জুটির প্রথম ছবি ব্রক্ষ্মাস্ত্র এখনও মুক্তি পায়নি। পরিচালক অয়ন মুখোপাধ্য়ায়ের এই সিনেমা কবে মুক্তি পাবে, তা নিয়ে এখনও কিছু স্পষ্টভাবে জানা যায়নি।

.