Alia Bhatt: বিয়ের মাসেই আলিয়ার মা হওয়ার খবর ফাঁস, নেপথ্যে অভিনেত্রীর কাছের মানুষ

বরাবরই নেটিজেনদের নজরে থাকেন তারকারা। আলিয়া ও রণবীরও তার অন্য়থা নয়। তাই সোশ্যাল মিডিয়া ইউজারদের থেকে কিছু গোপন করা প্রায় অসম্ভব। 

Updated By: Jul 3, 2022, 02:38 PM IST
Alia Bhatt: বিয়ের মাসেই আলিয়ার মা হওয়ার খবর ফাঁস, নেপথ্যে অভিনেত্রীর কাছের মানুষ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি আলিয়া(Alia Bhatt) সোশ্যাল মিডিয়ায় জানান যে, তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। মা-বাবা হতে চলেছেন আলিয়া ভাট ও  রণবীর কাপুর(Ranbir Kapoor)। হবু বাবা-মাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা থেকে শুরু করে অনুরাগীরা। আড়াই মাস আগে এপ্রিলের ১৪ তারিখ সাত পাকে বাঁধা পড়েছেন আলিয়া-রণবীর। এপ্রিলেই এক সোশ্যাল মিডিয়া ইউজার ফাঁস করেছিলেন যে মা হতে চলেছেন আলিয়া। 

বরাবরই নেটিজেনদের নজরে থাকেন তারকারা। আলিয়া ও রণবীরও তার অন্য়থা নয়। তাই সোশ্যাল মিডিয়া ইউজারদের থেকে কিছু গোপন করা প্রায় অসম্ভব। সেরকমই এক নেটিজেন এপ্রিলেই জানতে পারেন যে মা হতে চলেছেন আলিয়া, এই খবর শেয়ার করার পরই ঐ নেটিজেনের প্রোফাইল বন্ধ হয়ে যায়। তাঁর প্রোফাইলের নাম নিউবি-ফরফান। রেডিট ইউজার এই নেটিজেনের পোস্ট কিছুক্ষণের মধ্যেই ডিলিট হয়ে যায়, এমনকি তাঁকেও ব্যান করে দেওয়া হয়। 

নিউবি-ফরফান পোস্ট করেছিলেন,'মিস ভাট অন্তসত্ত্বা। সূত্র, আলিয়ার অ্যাসিস্ট্যান্ট, বন্ধু ও মেকআপ আর্টিস্ট'। এরপরই ব্লক করে দেওয়া হয় তাঁর প্রোফাইল। সম্প্রতি আলিয়া নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেন তাঁর মা হওয়ার খবর, তারপরই ব্লক তুলে নেওয়া হয় ঐ নিউবি-ফরফান প্রোফাইলের। সেখান থেকেই শুরু হয়ে নয়া জল্পনা। তাহলে কী সত্যিই এপ্রিলেই প্রেগন্যান্ট হয়ে গিয়েছিলেন আলিয়া?প্রশ্নের উত্তর এখনও অজানা। 

আরও পড়ুন: Didi No.1: দিদি নং ১-এর মঞ্চে লক্ষ্মী, 'কী ন্যাকামি!' কটাক্ষ নেটপাড়ায়

আরও পড়ুন: Kapil Sharma: আমেরিকায় আইনি বিপাকে কপিল শর্মা, অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.