Didi No.1: দিদি নং ১-এর মঞ্চে লক্ষ্মী, 'কী ন্যাকামি!' কটাক্ষ নেটপাড়ায়

আগামী ১০ জুলাই এই শো সম্প্রচারিত হতে চলেছে। তার আগে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে একটি প্রোমো। সেখানেই কটাক্ষের শিকার অপরাজিতা। 

Updated By: Jul 3, 2022, 01:16 PM IST
Didi No.1: দিদি নং ১-এর মঞ্চে লক্ষ্মী, 'কী ন্যাকামি!' কটাক্ষ নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার চরিত্রে অভিনয় করেন অপরাজিতা আঢ্য। এবার লক্ষ্মী সেজেই দিদি নং ১-এর মঞ্চে হাজির অভিনেত্রী। সেখানে গিয়ে লক্ষ্মী সেজেই খেলেন অপরাজিতা। এমনকি লক্ষ্মীর জীবনের গল্পই তুলে ধরেন সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে। 

আগামী ১০ জুলাই এই শো সম্প্রচারিত হতে চলেছে। তার আগে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে একটি প্রোমো। সেখানে দেখা যাচ্ছে যে কান্না ভেজা গলায় অপরাজিতা অর্থাৎ লক্ষ্মী বলছেন তাঁর দুঃখের কাহিনি। যেখানে সে ভাড়া গেছে তার সংসারে কিছু নেই তাই প্রেসার কুকার জিততে দিদি নং ১-এ এসেছেন তিনি। এই প্রোমো দেখেই কটাক্ষের মুখে অপরাজিতা আঢ্য। পাশাপাশি প্রোমোতে দেখা যাচ্ছে শেষ পর্যন্ত খেলার ফলাফলে লক্ষ্মীর সঙ্গে টাই হয়েছে বিনুনির। শেষ পর্যন্ত কে জিতবে তা গোপনই রাখা হয়েছে। দর্শকাসনে হাজির ছিলেন লক্ষ্মীর স্বামী, অভিনেতা দেবশঙ্কর হালদার। 

এই ভিডিয়ো নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেন লিখেছেন, 'কী নাটক রে বাবা!' কেউ কেউ লিখেছেন 'কী ন্যাকামি' 'এটা অভিনয় নাকি সত্যি?' 'দিদি নং ১-এর সব এপিসোড স্ক্রিপটেড' 'অপরাজিতাকে ভালবাসি কিন্তু এটা কী ঢং!' এরকম নানা মন্তব্য উঠে এসেছে কমেন্ট বক্সে।

আরও পড়ুন: Sreemoyee-Kanchan: জন্মদিনে কাঞ্চনের সঙ্গে কেক কাটলেন শ্রীময়ী, পোশাকেও রঙমিলান্তি

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.